35 C
Kolkata
Thursday, April 25, 2024

খণ্ডিত করে নদীতে ভাসালেন বাবা, মেয়ের ধর্ষককে

Must Read

মধ্য প্রদেশের খান্ডওয়া জেলায় ধর্ষণে অভিযুক্ত এক ব্যক্তিকে কেটে খণ্ডিত করে নদীতে ভাসিয়ে দিয়েছে ধর্ষণের শিকার কিশোরীর বাবা ও মামা। খবর এনডিটিভির।

পুলিশের প্রতিবেদনে বলা হয়, ধর্ষণের শিকার এক কিশোরীর (১৪) বাবা ও মামা মিলে ওই ধর্ষককে কেটে খণ্ডিত করে তার দেহ নদীতে ছুড়ে ফেলেন। নিহত ও অভিযুক্তরা একে অপরের আত্মীয় বলেও জানা গেছে।

আরও পড়ুন -  Zero Balance Savings Account: ব্যাঙ্ক অ্যাকাউন্ট জিরো ব্যালেন্সে আছে, আপনার এই রকম অসুবিধা হতে পারে

খান্ডওয়া জেলার পুলিশ সুপার ভিভেক সিং জানিয়েছেন, আজনাল নদী থেকে ধর্ষণে অভিযুক্ত ব্যক্তির খণ্ডিত দেহ উদ্ধার করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবি থেকে ধর্ষণে অভিযুক্ত ওই ব্যক্তিকে শনাক্ত করা গেছে।

আরও পড়ুন -  Mark Zuckerberg: তৃতীয়বারের মতো বাবা হতে চলেছেন জাকারবার্গ

পুলিশের সাব ডিভিশনাল অফিসার রাকেশ পেন্দ্রো জানিয়েছেন, ত্রিলোকচাঁদ নামের ওই ব্যক্তি ১৪ বছরের এক কিশোরীকে যৌন হয়রানি করেন। শনিবার (২৬ মার্চ) অভিযুক্ত ত্রিলোকচাঁদকে মোটরসাইকেলে করে আজনাল নদীতে নিয়ে যান কিশোরীর বাবা ও মামা । পরে তার মাথা ও শরীর খণ্ডিত করে তারা নদীতে ফেলে দেন। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান তিনি। ছবি- এনডিটিভি

আরও পড়ুন -  Aaron Finch: বিদায় জানালেন অ্যারন ফিঞ্চ, আন্তর্জাতিক ক্রিকেটকে

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img