32 C
Kolkata
Tuesday, May 14, 2024

রাস্তার মাঝে দারুন নাচ এই মহিলার উদিত নারায়নের গানে, তাঁর কায়দা দেখে সকলে তাকিয়ে আছে

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। বহু জন সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন। আবার ফলও পাচ্ছেন।

এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় সব কিছুই ভাইরাল হচ্ছে মুহূর্তে। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের সামনে, তিনি ফল পাবেন। এটা এখন আর বলার দরকার নেই।

আরও পড়ুন -  Urfi Javed: হারিয়ে যাচ্ছে সেই সব জিনিস মনে করালেন উরফি, বাঁশের ঝুড়ি পোশাক বানিয়ে

যেমন-কেউ নিজের গান, নাচ, বা আঁকা অথবা আবৃত্তির ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী এই সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি এই রকম এক সুন্দরী মহিলা শাড়ি পরে নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গেলেন অনেক মানুষের সামনে। সাথে আবার পরিচিত লাভ করলেন নেটিজেনদের একাংশের কাছে। সোশ্যাল মিডিয়া এখনকার প্রজন্মের কাছে উপার্জনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে, এখন আর বলার দরকার নেই।

আরও পড়ুন -  শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, ‘Jawani Janeman’, গানে নজর সরানো যায় না এই নাচ, ভিডিও ভাইরাল

এক্ষেত্রে ইনস্টাগ্রাম এই প্রজন্মের কাছে অন্যতম একটি মাধ্যম।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে পায়েলকে বলিউডের গানের তালেই তাল মেলাতে দেখা গেছে। এখানে উদিত নারায়ণের গানেই সকলের সামনে রিল বানিয়েছিলেন পায়েল। এই ঝলকে ‘কাবুত্রি বোলে কাবুতার সে’র তালেই সবুজ শিফনে লোকসমক্ষে নৃত্য পরিবেশন করেছেন।

আরও পড়ুন -  করোনা টিকা নিতে গিয়ে এই রকম করলেন কেন ? এটা অভিনয় ? নায়িকা অঙ্কিতা লোখান্ডে

তিনি এই ধরনের নৃত্য পরিবেশনে যথেষ্ট সাবলীল, সেটা তাকে দেখেই স্পষ্ট হয়েছে। রাস্তায় তার এই ঝলক দেখতে মানুষ ভিড় জমিয়েছিলেন। এই মুহূর্তে সাম্প্রতিক ঝলকের সূত্রেই একাংশের মাঝে আবার চর্চিত হচ্ছেন পায়েল।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img