38 C
Kolkata
Friday, May 3, 2024

বলিউড হিট গান ‘টিপ টিপ বর্ষা পানি’ আরও হিট করে দিলেন সুন্দরী যুবতী, দেখেই চোখ বড় দর্শকদের – VIRAL VIDEO

Must Read

এই সময়ে সোশ্যাল মিডিয়া, ছোট থেকে বড় সকলের কাছেই খুব সহজলভ্য ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। ইতিবাচক হোক বা নেতিবাচক বিষয়কে অতিক্রম করে সেই ঝলক নেটজনতার দৃষ্টি আকর্ষণ করে, তাহলে কেল্লাফতে। সেই কনটেন্ট বা ঝলক ভাইরাল হতে বাধ্য।

এখানে কেউ নিজের প্রতিভার উপর নির্ভর করেই পৌঁছে যান মানুষের সামনে। অনেকে শুধুমাত্র পরিচিতিই অর্জন করতে চান একাংশের কাছে। বেশিরভাগ ক্ষেত্রেই সাধারণের একাংশ নিজের পরিচিতি বৃদ্ধি করার স্বার্থেই ব্যবহার করেন এই সোশ্যাল মিডিয়াকে।

আরও পড়ুন -  আগে ভাতা তারপর পুজো, শারদীয় উৎসবের আগে হুমকি

এই সময়ে একাধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম আছে। সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে প্রধান ইনস্টাগ্রাম।এই প্রজন্ম নিজেদের অধিক পরিচিতি বৃদ্ধি করার স্বার্থে ফেসবুকের সাথে ব্যবহার করে থাকেন ইনস্টাগ্রামকে।

একাধিক প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর দিলে। রোজ প্রতিমুহূর্তে এইরকম একাধিক ঝলক ভাইরাল হয় নেটনাগরিকদের কাছে। সম্প্রতি সেই রকম এক ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

 

View this post on Instagram

 

A post shared by Samy (@samsamy_321)

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে স্যামি নামের এক যুবতীকে দেখা গিয়েছে। সেই ঝলকে ‘মহড়া’র গানে শাড়ির আঁচল উড়িয়েই ঘরে ক্যামেরার সামনে রিল বানাতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Viral: সন্তানকে প্রণাম করা শেখাচ্ছেন খোদ মা, অবাক নেটদুনিয়া

তিনি সাদা স্লিভলেস ব্লাউজ এবং চকচকে শাড়িতেই হাজির ছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি এই ধরনের শর্ট ভিডিও বানাতে যথেষ্ট পারদর্শী সেকথা তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর দিলে স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  ফুলশয্যা, কোলে তুলে মিঠাইকে নিয়ে সোজা বিছানায় সিদ্ধার্থ, তারপর কি ?

এদিনের ঝলকে স্যামির দারুন সাহসী অবতার দেখে নেট দর্শকদের একাংশ তুলনা করেছেন রবিনা ট্যান্ডনের। এই প্রথম নয়, আগেও একাধিকবার নিজের বানানো ভিডিওর সূত্র নিয়ে চর্চায় উঠে আসলেন। এই মুহূর্তে ‘টিপ টিপ বর্ষা পানি’র তালে নেটদর্শকদের একাংশের কাছে উষ্ণতা ছড়ালেন এই যুবতী। সেই দেখে চোখ বড় হলো নেটদর্শকদের।

Latest News

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img