35 C
Kolkata
Monday, April 29, 2024

Priyanka Chopra’s Bold Photoshoot: বোল্ড ফটোশুটেই উষ্ণতা ছড়ালেন নেটমাধ্যমে, ভক্তদের চোখের পাতা পড়ছে না

Must Read

জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বলিউড ও হলিউডের।

আমেরিকান গায়ক নিক জোনাসের সাথে বিয়ের পর সেই পরিচিতি বেড়েছে আরও দ্বিগুণ। সোশ্যাল মিডিয়ার পাতায় বা ভক্তদের মাঝে তারকা জগৎ-এর অন্যতম জনপ্রিয় পাওয়ার কাপেল হিসেবেই পরিচিত হয়েছেন। প্রায় নেটমাধ্যমে চর্চায় থাকেন অভিনেত্রী। সারোগেসির মাধ্যমে অভিভাবক হয়েছেন এই তারকা জুটি। সেই নিয়েও বেশ কিছুটা সময় চর্চায় ছিলেন। আপাতত, নিজের সাম্প্রতিক বোল্ড ম্যাগাজিন লুকের জন্যই সকলের কাছে চর্চায় প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। কেন?

খুব সম্প্রতি বিদেশী ফ্যাশন ম্যাগাজিন ‘টিজেডআর’এর হয়ে সাহসী ফটোশুটে অংশ নিয়েছিলেন অভিনেত্রী। অনেক ডিজাইনার নজরকাড়া সাজে অভিনেত্রী ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন সেইদিন। ক্যালিফোর্নিয়ার টোপাঙ্গা মাউন্টেনেই নিজের এই সাম্প্রতিক বোল্ড ফটোশুট পর্ব সম্পন্ন করেছিলেন। সেকথা তার শেয়ার করে নেওয়া ঝলকের ক্যাপশনে নজর রাখলেই স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

সাম্প্রতিক ঝলকে রোদের মধ্যে দাঁড়িয়েই টোনড বডি মেকাপে বডি কার্ভ শো-অফ করেছিলেন এদিন। মেসি হেয়ার স্টাইলে বোল্ডনেসও ছড়িয়েছিলেন তিনি। কখনো সাদা বা কখনো সবুজ ব্রালেস পোশাকেই আবেদনময়ী হয়েছিলেন ক্যামেরার সামনে। তার চোখ ধাঁধানো সাজেই ঘায়েল তার অনুরাগীমহলের একাংশ, ঝলক রয়েছে কমেন্টবক্সেই।

আরও পড়ুন -  সব সীমা পেরিয়ে ফ্যাশন ও স্টাইল হয়ে উঠছেন সুহানা খান, ছবি দেখুন

উল্লেখ্য, চলতি মাসেই সম্পন্ন হয়েছে পরিণীতি চোপড়ার বাগদান পর্ব। সেখানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়াতেই তার একাধিক ঝলক দেখা গিয়েছে।

Latest News

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন।  এই অভিনেত্রী ঊর্বশী রাউতেলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img