31 C
Kolkata
Friday, May 3, 2024

Bhojpuri Song Video: বহু জনতার সামনেই ভোজপুরি গানে রোমান্টিক আম্রপালি ও নীরাহুয়া, উচ্ছ্বসিত জনতা এই কাণ্ড দেখে

Must Read

একটি ভোজপুরি গানের লাইভ পারফর্ম্যান্সের ঝলক ভীষণরকম ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ঝলকে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় দুষ্টু-মিষ্টির জুটির। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই তারকা। ভিডিওতে তাদের লাইভ রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছিল গোটা দর্শকমহলের চোখের সামনে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, ভিউজ এই মুহূর্তে কোটির ওপরে।

আরও পড়ুন -  Video: মেঘাশ্রীর সাথে মজে গেলেন রোম্যান্স করতে খেসারি লাল যাদব, ভিডিওটি ভাইরাল হলো দ্রুত

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সুন্দরী প্রথম সারির অভিনেত্রী। ওখানে ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। সাথে নীরাহুয়াও ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেতা, যার এক ঝলক পেতে অপেক্ষায় থাকেন অগণিত ভোজপুরি দর্শকরা।

আরও পড়ুন -  অক্ষরা সিং ও পবন সিং-এর পারফরম্যান্স দেখলে শান্ত থাকতে পারবেন না আপনি, উল্লুর ওয়েব সিরিজকে ভুলে যেতে হবে

সাম্প্রতিক ঝলকে তাদেরই চাক্ষুস দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছিল উপস্থিত সকল দর্শকরাও, ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে। এখনকার সেই ঝলক ৬ বছর পর সোশ্যাল মিডিয়ার পাতায় একাংশের মাঝে পুনরায় ভাইরাল হলো।

ঝলকে আম্রপালি এবং নীরাহুয়াকে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম হিট ছবি ‘মোকামা জিরো কিমি’ এর হিট গান ‘আওয়া ইয়ে ফুলগেনা’র তালেই দেখা গিয়েছিল ওইদিন। উল্লেখ্য, গানের কথা দিয়েছিলেন শ্যাম দেহাতি। সুর দিয়েছিলেন রাজেশ-রাজনীশ। গানে কন্ঠ দিয়েছিলেন মোহান রাথোর এবং কল্পনা। এই মুহূর্তে গানের ভিডিওটি ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’র সূত্র ধরেই পুনরায় ভাইরাল হয়েছে। এই ঝলক ১ কোটির কাছাকাছি মানুষ দেখেও ফেলেছেন। নেটজনতার একাংশ, এই অনস্টেজ রোমান্স দেখে আপুলুত।

আরও পড়ুন -  শেষ চারে মহামেডান স্পোর্টিং

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img