34 C
Kolkata
Monday, May 6, 2024

ভোজপুরি অভিনেত্রী মধু শর্মা তুমুল বৃষ্টির মধ্যেই নীরাহুয়ার সাথে গভীর রোমান্টিক, আবার তোলপাড় ইন্টারনেট

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় সম্প্রতি। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দুই দুষ্টু মিষ্টি জনপ্রিয় প্রথম সারির তারকাকে।

এই ভাইরাল হওয়া গানে মধু শর্মা এবং দীনেশ লাল যাদবকে দেখা যাচ্ছে। দু’জনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির তারকা দ্বয়। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ঊর্ধ্বমুখী। বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এর ভিউজ এখন কোটিতে চলে গিয়েছে তা হলে বুজতে পারছেন এনারা কেমন পপুলার।

আরও পড়ুন -  বিচারককে হুমকি কাণ্ডে এবারে তৎপর পুলিশ, অনুব্রত মামলার, গ্রেফতার হলো আইনজীবী

মধু শর্মা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির জনপ্রিয় তারকা। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দীনেশ লাল যাদবের সাথে এই অভিনেত্রীকে বৃষ্টিতে ঘনিষ্ঠ হতে দেখা যাচ্ছে। বৃষ্টির মধ্যেই একে অপরের সাথে রোমান্সে মাতামাতি করেছেন। ভিডিওতে দুজনকেই হলুদ পোশাকে দেখা গিয়েছে। ‘পেয়াস তান কি বুঝা যা না’র তালেই এই জনপ্রিয় অনস্ক্রিন ভোজপুরি তারকা জুটিকে দেখা গেছে।

আরও পড়ুন -  Vicky-Katrina: নতুন বউকে নিয়ে আলাদা সংসার পাতলেন ভিকি কৌশল

‘ইশতার রিজিওনাল’ নামের ইউটিউব চ্যানেল থেকে ১০ বছর আগে এই জনপ্রিয় তারকা জুটির এই গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। এখন দেড় কোটির কাছাকাছি মানুষের কাছে চলে গিয়েছে। ‘এক দুজে কে লিয়ে’ ছবির গানের দৃশ্য এটি। উল্লেখ্য, গানের কথা দিয়েছেন পেয়ারে লাল যাদব। সুর দিয়েছেন ধনঞ্জয় মিশ্রা। ছবিতে এই গানটি গাইতে শোনা গিয়েছে পামেলা জৈনকে। উল্লেখ্য, ছবির এই গানের সূত্র ধরেই চর্চায় রয়েছেন। প্রিয় জুটিকে আবার ভাইরাল হতে দেখে খুব খুশি ভক্তরা। দুষ্টু-মিষ্টি নায়ক ও নায়িকার ভিডিও দেখুন।

আরও পড়ুন -  অভিনেত্রী অঞ্জনা সিং এই কাজ করলেন নিরহুয়াকে মুগ্ধ করতে, তোলপাড় সৃষ্টি ইন্টারনেটে, VIDEO

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img