35 C
Kolkata
Monday, April 29, 2024

অভিনেত্রী অঞ্জনা সিং এই কাজ করলেন নিরহুয়াকে মুগ্ধ করতে, তোলপাড় সৃষ্টি ইন্টারনেটে, VIDEO

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে অঞ্জনা সিং এবং দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে।

ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  অক্ষয় তৃতীয়া বিশেষ তাৎপর্যপূর্ণ

অঞ্জনা সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী এবং প্রথম সারির অভিনেত্রী। তিনি জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘জিয়া কারবা এ রাজা’ নামের হিট ভোজপুরি গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে বন্ধ ঘরে ক্যামেরার সামনেই চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী। একপ্রকার জোর করেই পর্দায় অভিনেতার সাথে ঘনিষ্ঠ হয়েছেন।

আরও পড়ুন -  Zoom: জুমের সিইওর ঘোষণা, ১৩শ কর্মী ছাঁটাইয়ের

সেই ঘনিষ্ঠ দৃশ্য যে ভোজপুরি দর্শকরা বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন। পর্দায় এই ভিডিওতে স্বামী-স্ত্রী হিসেবেই একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

‘ওয়েব মিউজিক ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি ৭ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  সাবওয়ে তৈরীর কাজ খতিয়ে দেখলেন উত্তর মালদা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মু

উল্লেখ্য, গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘হাতকাড়ি’র গান। বেশ কয়েকবছর পার হয়ে গেলেও এই গানটির সূত্র ধরেই আপাতত চর্চায় উঠে এসেছেন জনপ্রিয়, হিট ভোজপুরি অনস্ক্রিন তারকা জুটি। সম্প্রতি তাদের এই রোমান্টিক ভিডিওই রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img