30 C
Kolkata
Thursday, May 16, 2024

Raveena Tandon: ‘টিপ টিপ বার্ষা পানি’তে রবিনা ট্যান্ডন বিদেশি নাচের দলের সঙ্গে, অভিনেত্রীর ভক্তরা পাগল

Must Read

 ৯০’এর দশকের অন্যতম প্রথম সারির অভিনেত্রী রবিনা ট্যান্ডন। একাধিক হিট ছবি উপহার দিয়ে গিয়েছেন অগণিত দর্শকদের। বর্তমানে বড়পর্দা থেকে বেশ কিছুটা দূরেই আছেন।

কারণে অকারণে প্রায়ই মিডিয়ার পাতায় চর্চিত হতে দেখা যায় তাকে। সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম সক্রিয় নন তিনি। তার শেয়ার করে নেওয়া একাধিক ছবি এবং ভিডিও প্রায়ই ভাইরাল হয় নেটদুনিয়ায়। চর্চাও চলে সেই নিয়ে। সম্প্রতি একটি কারণে চর্চিত ‘মহড়া’র অভিনেত্রী।

আরও পড়ুন -  বন্ধুদের সাথে পুল পার্টিতে সুহানা খান, ভাইরাল শাহরুখ কন্যার বিকিনি লুক

এই মুহূর্তে মুম্বাইতে শো করতে উপস্থিত বিদেশি নাচের দল ‘কুইক স্টাইল’। মঞ্চের পাশাপাশি গোটা মুম্বাই শহর জুড়ে বলিউডের গানে রিল বানাচ্ছেন তারা। বর্তমান প্রজন্মের কাছে তারা অন্যতম জনপ্রিয় সেনসেশনাল নাচের দল ‘কুইক স্টাইল’।

বলিউডের অন্যতম দুই প্রথম শাড়ির তারকা রবিনা ট্যান্ডন এবং সুনীল শেট্টির সাথে তাদেরই হিট গানে রিল বানাতে দেখা গিয়েছে এই বিদেশি দলকে। গোটা সোশ্যাল মিডিয়া মেতে রয়েছে ‘মহড়া’র গানে। মেতে উঠেছেন অভিনেত্রীও।

 

View this post on Instagram

 

A post shared by Quick Style (@thequickstyle)

সম্প্রতি ‘কুইক স্টাইল’এর সাথে কোলাবরেট করে একটি রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ‘টিপ টিপ বর্ষা পানি’র তালেই নজরকাড়া রিল‌ বানিয়েছেন তারা। স্বাভাবিকভাবেই ভাইরাল হয়েছে নেটজনতার একাংশের মাঝে।

আরও পড়ুন -  US Midterm Elections: বাইডেন ও ট্রাম্পের দল হাড্ডাহাড্ডি লড়াইয়ে, মার্কিন মধ্যবর্তী নির্বাচন

অভিনেত্রীকে ব্লু ডেনিম এবং কালো ক্রপ টপে দেখা গিয়েছে। খোলা চুলে, হালকা মেকাপ নিয়েছিলেন তিনি। সাম্প্রতিক ‘মহড়া’র গানে অভিনেত্রীর এই রিল ভিডিও আবারো মুগ্ধ করেছে তার অনুরাগীদের। প্রশংসাতেও ভরে গিয়েছে কমেন্টবক্স। মুম্বাইতে শো করতে আসার পর থেকেই মিডিয়ার একাংশের নজর কেড়েছে এই বিদেশি নাচের দল।

আরও পড়ুন -  এবার সবচেয়ে সাহসী লুকে ধরা দিলেন উরফি জাভেদ, ব্লাউজ নেই, সকলের সামনে এলেন, এই দেখে ভাইরাল ভিডিও

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img