34 C
Kolkata
Saturday, May 4, 2024

এবার সবচেয়ে সাহসী লুকে ধরা দিলেন উরফি জাভেদ, ব্লাউজ নেই, সকলের সামনে এলেন, এই দেখে ভাইরাল ভিডিও

Must Read

উরফি জাভেদ দিনে দিনে আরও সাহসী হচ্ছেন সাথে টেক্কা দিচ্ছেন অন্যদের। বিগ বসের মঞ্চ থেকেই সেই শুরু হয়েছিলো এখনও সেটা বজায় রেখে চলেছেন। দর্শকদের মাঝে পরিচিতি হচ্ছেন আর বেশি করে।

সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি এই অভিনেত্রী। এখন উরফি মানে বিতর্ক। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্কের একটা বাতাবরণ বয়ে যাবে। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

কোনো না কোনো কারণে চর্চায় আসেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে রাজি। এটা এতদিনে স্পষ্ট সকলের সামনে।

আরও পড়ুন -  Video: সবুজ শাড়ির সাথে কাপ ব্লাউজ পরা, দুষ্টুমি করে চেহারা দেখালও Sapna Chaudhary, পাগল নেট ভক্তরা দেখে

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক এবং মেটালের চেন সবকিছু দিয়েই বানিয়ে ফেলেছেন নিজের পোশাক-আশাক। সেইসমস্ত অদ্ভুত পোশাকের সূত্র ধরে প্রায়ই মিডিয়ার পাতায় এবং নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় থাকেন এই অভিনেত্রী। কদিন আগে পিজ্জা দিয়েও বানিয়ে ফেলেছিলেন নিজের পোশাক। সেটা দেখে চোখ কপালে উঠেছিল অধিকাংশের।

টপনটে অভিনেত্রীর সেই লুক বাকরুদ্ধ করেছিল তার অনুরাগীদেরও। কিন্তু এই বার তিনি নিজের সাম্প্রতিক রেড কার্পেট লুকের সূত্র ধরেই প্রশংসা পাচ্ছেন একাংশের মাঝে। এই সাজ আগের সমস্ত সাজকে টপকে গেছে বলে অনেকে মনে করেছেন।

আরও পড়ুন -  'মোহরা' ছবির পুনম ঝাওয়া-কে মনে পড়ে? এখন দেখুন পুরো চেহারা পাল্টে গেছে

সম্প্রতি অভিনেত্রী হাজির হয়েছিলেন একটি অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানে, ‘গ্রাজিয়া মিলেনিয়াল অ্যাওয়ার্ডস ২০২৩’তে। এদিন ‘মোল্ড ব্রেকার অফ দ্যা ইয়ার’এর পুরস্কার পেয়েছেন। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির একাধিক দামিদামি, পরিচিত এবং জনপ্রিয় ব্যক্তিত্বরা। একাধিক ঝলক মিলবে সোশ্যাল মিডিয়াতেই।

তাদের মধ্যেই ছিলেন সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন উরফি জাভেদ। এদিন অভিনেত্রীর অভিনব সাজ নিঃসন্দেহে পাপারাজিৎদের পাশাপাশি নজর কেড়েছিল সকলের। আবার স্টাইল সেন্সের প্রশংসাও করেছেন অনেকে।

এদিন অভিনেত্রীকে ডিপ নীল সিল্কের শাড়িতে দেখা গেলেও তার উপরের অংশের পোশাক ছিল প্লাস্টার অফ প্যারিস দিয়ে বানানো। সেটি সোনালী রঙেই সাজিয়েছিলেন অভিনেত্রী। কিছুদিন আগে সেই পোষাক বানানোর কিছু ঝলক নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছিলেন উরফি নিজেই।

 

View this post on Instagram

 

A post shared by Femina (@feminaindia)

সেই ঝলক খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি নেটনাগরিকদের। এদিন বাঁধা চুলে, মানানসই কানের দুল এবং হাইহিলে ছিলেন। নিউড মেকাপও ছিল। এই মুহূর্তে বলাই বাহুল্য, অভিনেত্রীর এই সাম্প্রতিক রেড কার্পেট লুকে চোখ ধাঁধিয়েছে একাংশের কাছে।

আরও পড়ুন -  বুবলী ছেলেকে সমুদ্র পরিচয় করালেন

Latest News

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ সংস্কৃতি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img