36 C
Kolkata
Thursday, May 2, 2024

শরীরের তাপ মেটাচ্ছেন কাজল রাঘবনি বৃষ্টিতে ভিজে, এই দৃশ্য দেখে দম আটকে যাবে নেটদর্শকদের VIDEO

Must Read

একটি ভোজপুরি গান দারুন ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। গানে দেখা যাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দুই হিট সুপার তারকাকে। ভাইরাল হওয়া গানে কাজল রাগওয়ানী এবং যশ কুমারকে দেখা যাচ্ছে।

দুই জনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের গভীর রোমান্স রীতিমতো উষ্ণতা আরও বাড়িয়ে দিয়েছে এটা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে সাম্প্রতিক একটি ভিডিও শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে পৌঁছে গিয়েছে বা যাচ্ছে বহু মানুষের সামনে।

আরও পড়ুন -  দীপিকা পাড়ুকোনকে হারিয়ে দিলেন নেহা কক্কর, কিসে হারলেন ?

কাজল রাগওয়ানী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী এবং লাস্যময়ী প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। সম্প্রতি একটি ধামাকেদার, জনপ্রিয় ভোজপুরি গান ‘দেহিয়া কে গার্মি’র সাথে যশ কুমার এবং কাজল রাগওয়ানীকে ক্যামেরার সামনে বৃষ্টির মধ্যেই চূড়ান্ত ভাবে রোমান্টিক হচ্ছে দেখা যাচ্ছে।

দুইজনের সেই গদগদ প্রেমের দৃশ্য ভোজপুরি দর্শকদের অধিকাংশই বেশ আনন্দ পেয়েছেন, অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। সাম্প্রতিক ভাইরাল হওয়া এই গানের ভিডিওটিতে চোখ রাখলেই পর্দায় তাদের রোমান্সের ঝলক চোখে দেখতে পাবেন।

আরও পড়ুন -  VIDEO: মোনালিসাকে সুইমিংপুলে দেখে দুষ্টু-মিষ্টি রোম্যান্স করলেন নিরাহুয়া, দেখুন দরজা বন্ধ করে

সম্প্রতি তাদের এই গানের ভিডিওটি ঊর্ধ্ব গতিতে একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই আবার ভাইরাল হয়েছে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে। ‘ডিআরজে রেকর্ডস ভোজপুরি’ থেকে ৪ বছর আগে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেওয়া হয়েছিল এই ভিডিওটি।

সেই ভিডিওটিই পৌঁছে গিয়েছে দেড়লাখের কাছাকাছি মানুষের কাছে। উল্লেখ্য, গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘লাগি তোসে লাগান’এর। ছবিতে গানটিতে কন্ঠ দিয়েছিলেন পামেলা জৈন। কথা এবং সুর দিয়েছিলেন এস কুমার।

আরও পড়ুন -  "সুস্বাদু এবং পুষ্টিকর বাংলা খাবার আবিষ্কার করুন - শুক্তো রেসিপি"

যশ ও কাজলের এই ভিডিও নজর এড়ায়নি নেট ভক্তদের। নিজেদের প্রিয় ভোজপুরি তারকাদের আবারও একসাথে দেখতে পেয়ে দারুণ খুশি ভক্তরাও। সাম্প্রতিক ভাইরাল হওয়া এই জনপ্রিয় ভোজপুরি গানের ভিডিওটির সূত্র ধরেই পুনরায় নেটমহলে নেটনাগরিকদের একাংশের মাঝে দ্বিতীয় বার চর্চিত এই জনপ্রিয় ভোজপুরি জুটি দ্বয়।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img