35 C
Kolkata
Monday, April 29, 2024

School Dormitory: অগ্নিকাণ্ডে নিহত ২০, স্কুল ছাত্রাবাসে, গায়ানায়

Must Read

একটি স্কুল ছাত্রাবাসে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ২০ জনের প্রাণহানি হয়েছে লাতিন আমেরিকার দেশ গায়ানায়।

এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। সোমবার কর্মকর্তাদের তথ্য অনুযায়ী, মার্কিন সংবাদমাধ্যম সিএনএন এর প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

সরকারি এক বিবৃতিতে বলা হয়েছে, রবিবার রাতে মধ্যাঞ্চলীয় মাহদিয়া শহরের একটি স্কুলের ছাত্রাবাসে আগুনে ২০ জন নিহত হয়েছেন। এটা আমাদের জন্য ভয়াবহ বেদনাদায়ক। আগুনে আমরা অনেক তাজা প্রাণ হারিয়ে ফেলেছি। সেখানে কীভাবে অগ্নিকাণ্ডের ঘটনার সূত্রপাত হয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। গায়ানার প্রেসিডেন্ট ইরফান আলী এ ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান ও আহতদের সর্বোচ্চ চিকিৎসার আশ্বাস দেন।

আরও পড়ুন -  Elon Musk: নতুন ফিচার আনছেন মাস্ক, টুইটারেও করা যাবে আর্থিক লেনদেন

তিনি বলেন, আহতদের সর্বোত্তম চিকিৎসাসেবা নিশ্চিত করার জন্য তিনি রাজধানী জর্জটাউনের দুটি হাসপাতালকে নির্দেশ দিয়েছেন। যাতে সেখানে শিশুরা সবচেয়ে ভালো চিকিৎসাসেবা পেতে পারে।

এএফপির একজন সাংবাদিকের মতে, অন্তত একটি বিমান তিনজনকে নিয়ে ইতিমধ্যে জর্জটাউনে পৌঁছেছে।

আরও পড়ুন -  Mali Bus Blast: নিহত ১১, মালিতে বাস বিস্ফোরণে

ওই অঞ্চলটি ভারি বৃষ্টিপাতের কারণে ক্ষতিগ্রস্ত হওয়ায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যেতে কঠিন হয়ে পড়েছে। যে কারণে জর্জটাউন থেকে প্রায় ১২৪ মাইল দক্ষিণের মাহদিয়ায় বেসরকারি এবং সামরিক বিমান পাঠানো হয়েছে বলে জানিয়েছেন।

আরও পড়ুন -  Two Planes Collide: দুই বিমানের মুখোমুখি সংঘর্ষ মাঝ আকাশে, নিহত ৬

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img