35 C
Kolkata
Monday, May 6, 2024

মাটিতে ফেলে ঘর বন্ধ করে স্ত্রী আম্রপালির সাথে এমন কাজ করলেন নিরহুয়া, অনুরাগীদের নজর কেড়েছে

Must Read

ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় খুব সম্প্রতি। গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদবকে দেখা যাচ্ছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়ালো। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। সম্প্রতি ‘মুহে পে আটাক যাতা’ গানের তালেই পর্দায় সকলের চোখ এড়িয়ে নীরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন এই অভিনেত্রী। তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে নেট দর্শকরা বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলেন।

আরও পড়ুন -  বিভিন্ন উপায়ে নিরাহুয়ার দৃষ্টি আকর্ষণ করলেন অঞ্জনা সিং, বিছানায় শুয়ে এই কর্ম করলেন

ভিডিওতে একেবারে মাখোমাখো প্রেমের দৃশ্যেই দেখা গিয়েছে। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই তা স্পষ্ট হবে। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের মাঝে।

আরও পড়ুন -  রোম্যান্স জমে উঠল ‘গরম গোদাম’ গানে, এই রকম সুযোগ নিলেন খেসারি লাল যাদব

‘ভোজপুরি ওয়েভ’ নামক ইউটিউব চ্যানেল থেকে প্রায় ৫ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল এই রোমান্টিক গানের ভিডিওটি। বর্তমানে যা ৭৫ হাজারেরও বেশি মানুষের কাছে চলে গিয়েছে। গানটি ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় কন্ঠশিল্পীদের কন্ঠেই শোনা গিয়েছে। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘রিক্সাওয়ালা ২’এর গান এটি। ৫ বছর আগে শেয়ার হলেও বর্তমানে এই ভিডিওটির সূত্র ধরেই চর্চায় এই অনস্ক্রিন হিট তারকারা।

আরও পড়ুন -  শুভ মহাষষ্ঠী

ভোজপুরি দর্শকদের কাছে এটি তাদের অন্যতম প্রিয় জুটি। পুনরায় তাদের পর্দায় একসাথে দেখতে পেলে খুশিই হবেন দর্শকরা। সম্ভবত এই ভিডিওটি ভাইরাল হয়েছে আবারো। ৫ বছর পার হয়ে গেলেও এই ভিডিও ও এই গানের জনপ্রিয়তা ভোজপুরি দর্শকদের মধ্যে কমেনি এখনও। উল্লেখ্য, এই ভিডিওটি যে বেশ কিছু সময় আগের, তা এই দুই তারকার দিকে নজর দিলেই বোঝা যাবে।

Latest News

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী।  এখন নতুন প্রজন্মের সামনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img