38 C
Kolkata
Friday, May 3, 2024

নাইসা দেবগনের আসল প্রেমিক এই ছেলে, অজয় দেবগনের মেয়ের, ভিডিও ভাইরাল হচ্ছে

Must Read

বলিউডের অন্যতম জনপ্রিয় দুই তারকা অজয় দেবগন এবং কাজল। অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনেও নিজেদের রসায়নের জন্য জনপ্রিয়।

প্রথম থেকেই নিজেদের ছেলে-মেয়েকে লাইমলাইট থেকে দূরে রেখেছেন। পাপারাজিৎদের ক্যামেরা থেকে এখনো পর্যন্ত তাদের বেশ কিছুটা দূরেই রেখেছেন। অজয় দেবগন এবং কাজলকে এখন প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায়, কারণ তাদের মেয়ে নাইসার জন্য।

অজয় এবং কাজলের দুই সন্তান। মেয়ের নাম নাইসা এবং ছেলে যুগ। নাইসার থেকে যুগ বয়সে অনেক ছোট। সে নিজের বাবা-মায়ের সাথে মুম্বাইতেই থাকে। কিন্তু পড়াশোনার খাতিরে বিদেশে থাকেন নাইসা। সেখানেই নিজের পড়াশোনা শেষ করছেন তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ ঘটতে চলেছে তার। সেই প্রসঙ্গে এখনো পর্যন্ত কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি।

আরও পড়ুন -  চুল খোলা, সরু কোমর, উঁচু নিতম্বে লাস্যময়ী শাহরুখ কন্যা সুহানা, শেয়ার করলেন গৌরী

পাপারাজিৎদের ক্যামেরা থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় ১৯ বছর বয়সী নাইসা। এখন একাধিক বোল্ড ফটোশুটেও দেখা মেলে কাজল কন্যার। সম্প্রতি নিজের ঘনিষ্ঠ বন্ধু ওরহানের সূত্র ধরেই চর্চায় তিনি। এই মুহূর্তে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় ওরহানের সাথে তার একাধিক ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে। শেষ জন্মদিনটাও কাটিয়েছেন তার সাথেই। ঝলক আছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  Urfi Javed: হারিয়ে যাচ্ছে সেই সব জিনিস মনে করালেন উরফি, বাঁশের ঝুড়ি পোশাক বানিয়ে

উল্লেখ্য, বর্তমানে প্রায় সমস্ত সেলেব কিডদের সাথেই দেখা মেলে ওরহানের। সুহানা থেকে শুরু করে জাহ্নবী প্রায় সকলের সাথেই দেখা মিলে তার। বেশিরভাগ সময়ই তাকে দেখা যায় অজয় কন্যার সাথে। কখনো একান্তে আবার কখনো বন্ধুদের সাথেই সময় কাটান। এখন তারই বেশকিছু ঝলক ভাইরাল হয়েছে পিআর বলিউড নামের ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

আরও পড়ুন -  IND vs SL Dream 11 Prediction: ম্যাচ প্রিভিউ, একাদশ ও ফ্যান্টাসি টিপস

Latest News

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img