36 C
Kolkata
Thursday, May 2, 2024

রোম্যান্স জমে উঠল ‘গরম গোদাম’ গানে, এই রকম সুযোগ নিলেন খেসারি লাল যাদব

Must Read

এই সময়ে এমন অনেক ভক্ত আছেন যারা ভোজপুরি মিউজিকের অন্ধ ভক্ত। পার্টি বা পাড়ার ফাংশন, এমন জায়গায় ভোজপুরি মিউজিক প্লে করেন শুধু মাত্র নন স্টপ বিনোদনের কারণে।

ভোজপুরি জগতে তাবড় তাবর অভিনেতা আছেন যারা তাদের অভিনয়ের সাথে দারুন নাচ করে ভক্তদের মাতিয়ে রাখেন।যিনি অভিনয় করতে জানেন তিনি গান গাইতেও পারেন এই একটা সুবিধা। যেমন খেসারি লাল যাদবের (Khesari Lal Yadav) কথা বলতেই পারি। তিনি যেমন অভিনয় করেন, তেমনই দুর্দান্ত গান গাইতে পারেন।

আরও পড়ুন -  মাছির ফানুস

খেসারি লাল যাদবের সাথে আরেকজন অভিনেত্রী হলেন ইয়ামিনী সিং (Yamini Singh)। যেমন সুন্দরী তেমনই লাস্যময়ী। এই অভিনেত্রীর কেরিয়ার সবে শুরু করেছেন। অরবিন্দ আকেলা কাল্লু ও অবধেশ মিশ্রের সাথে ২০১৯ সালের ছবি ‘পাথর কে সানাম’ দিয়ে তার ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পা রাখা। সম্প্রতি, খেসারি লাল যাদবের সাথে তার একটি ভিডিও ভাইরাল হলো।

আরও পড়ুন -  পবন সিং কাবু হলেন মোনালিসার শরীরের ঘাম ঝরা ফিগার দেখে, VIDEO

খেসারি এবং ইয়ামিনী দুজনের রসায়ন এই মুহূর্তে চর্চায় এসে গেছে। ‘গরম গোদাম’ (Garam Godam) গানে এই জুটি তাদের সিজলিং কেমিস্ট্রি দিয়ে ভরপুর বিনোদন দেখালেন ভক্তদের।

উল্লেখ্য, এই গানটি যৌথভাবে গেয়েছেন খেসারি লাল যাদব ও নেহা রাজ (Khesari Lal Yadav and Neha Raj)। গানটি ২৭ মিলিয়ন ভিউ এসে গেছে। এটা Saregama Hum Bhojpuri চ্যানেলে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  কেশরী লাল যাদব হোলির মেজাজে বৌদির সাথেই, ভাইরাল ভিডিও

এই পর্যন্ত খেসারি লাল যাদব যেকটি গান গেয়েছেন, সবকটি প্রায় সুপার হিট। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই তার গান এবং মিউজিক ভিডিও ভাইরাল হতে দেখা যায়। এই রকম গান দর্শকরা চুটিয়ে উপভোগ করেছে ইয়ামিনী সাথে খেসারি লালের রোম্যান্স।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img