31 C
Kolkata
Monday, May 13, 2024

সোনাক্ষী ছড়ালেন উষ্ণতা, সমুদ্রসৈকতে ভেজা শরীরের

Must Read

সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) ওটিটির দুনিয়ায় ডেবিউ করেছেন ‘দহাড়’-এর মাধ্যমে। অনেকদিন পর তাঁকে অভিনয়ে ফিরতে দেখে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা। ‘দহাড়’-এ প্রশংসিত হয়েছে সোনাক্ষীর অভিনয়। কিন্তু তাঁর বাগদান সাথে বিয়ে নিয়ে চলছে হরেকরকম জল্পনা।

সিশেল-এ ছুটি কাটাতে গেছেন সোনাক্ষী। আফ্রিকার কাছাকাছি অবস্থিত এই দ্বীপ সমুদ্র এবং পাহাড় দিয়ে ঘেরা। সিশেল-এ পৌঁছে সেখান থেকে একাধিক ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সোনাক্ষী। সিশেলের সমুদ্রকে আরও মাতিয়েছেন নিওন সবুজ রঙের।

আরও পড়ুন -  Abhishek Chatterjee: মেয়ের জন্মদিন পালন হলো অভিষেকের ইচ্ছা অনুযায়ী!

সোনাক্ষী ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন তাঁর ভক্তদের জন্য। এই ছবিগুলিতে সোনাক্ষীর পরনে রয়েছে নিওন সবুজ রঙের জাম্পস্যুট। জাম্পস্যুটের স্লিভ কাফতান প্যাটার্নের। শর্ট জাম্পস্যুটটি ট্রান্সপারেন্ট। এর ফলে দৃশ্যমান হচ্ছে সোনাক্ষীর সাদা রঙের বিকিনি। জাম্পস্যুটের সামান্য ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে সোনাক্ষীর ক্লিভেজ। সমুদ্রের জলের ঢেউ রীতিমতন উপভোগ করছেন। তাঁর মেকআপ ওয়াটারপ্রুফ। কালো আইলাইনারের টান সাথে ন্যুড শেডের লিপস্টিক সম্পূর্ণ সোনাক্ষীর মেকআপ। খোলা রয়েছে চুল। হাতের আঙুলে দেখা যাচ্ছে আর্টিফিশিয়াল নেল। ছবিগুলি শেয়ার করার সাথেই এই নেলের জন্য ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেছেন সোনাক্ষী।কিছু ছবিতে মাথায় হ্যাট পরে সূর্যের আলোর তাপ থেকে নিজেকে রক্ষা করতে দেখা যাচ্ছে। ছবিগুলি শেয়ার করে সোনাক্ষী লিখেছেন, স্বর্গীয় উজ্জ্বলতা। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন সূর্য, সমুদ্রের ঢেউ, ফুল এবং মারমেডের ইমোজি।

আরও পড়ুন -  Suhana Kopi: সুহানা'র কপি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, এই মহিলা কে ?

সোনাক্ষীর ডেবিউ ওয়েব সিরিজ ‘দহাড়’ হিট করলেও বর্তমানে যথেষ্ট বাছাই করে কাজ করছেন এখন। হিন্দি ফিল্ম ‘কাকুড়া’-য় আগামী দিনে তাঁকে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img