31 C
Kolkata
Tuesday, May 7, 2024

VIDEO: চূড়ান্ত ঘনিষ্ঠ নীরহুয়া ও মোনালিসা ক্যামেরার সামনে, গভীর রোমান্টিক প্রেমের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

Must Read

ভীষণরকম ভাইরাল হয়েছে, সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক দুষ্টু-মিষ্টি জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে মোনালিসা এবং দীনেশ লাল যাদবকে দেখা যাচ্ছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা বাড়িয়েছে, দেখলে জানা যাবে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিউজ কোটিতে চলে গেছে।

আরও পড়ুন -  মোদি সরকার অনাস্থা ভোটের মুখে

মোনালিসা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। বাংলার পাশাপাশি হিন্দি ইন্ডাস্ট্রিতেও কম জনপ্রিয় নন। ভীষণভাবে জনপ্রিয় ভোজপুরি দর্শকদের কাছে। সম্প্রতি ‘পেয়ারওয়ালি বাত হোকেডা’ এই গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে বাড়ির মধ্যেই ক্যামেরার সামনে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন অভিনেত্রী। তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য দর্শকরা তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা গেছে। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

আরও পড়ুন -  VIDEO: মোনালিসাকে সুইমিংপুলে দেখে দুষ্টু-মিষ্টি রোম্যান্স করলেন নিরাহুয়া, দেখুন দরজা বন্ধ করে

সম্প্রতি ভোজপুরি ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় অনস্ক্রিন জুটির এই গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতায় জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল ‘এসআরকে মিউজিক’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল প্রায় ৫ বছর আগে। সেই ঝলক পৌঁছে গিয়েছে ২ কোটির কাছাকাছি মানুষের কাছে। হিট ভোজপুরি ছবি ‘বিবি নম্বর ১’এর গান এটি। ছবিতে কন্ঠ দিয়েছিলেন অলোক কুমার এবং কল্পনা। কথা দিয়েছিলেন পেয়ার লাল যাদব। সুর দিয়েছিলেন রাজেশ এবং রাজনীশ। এই জনপ্রিয় হিট ভোজপুরি অনস্ক্রিন জুটির এই পুরনো গানের ভিডিওটি পুনরায় ভাইরাল তাদের ভক্তমহলের মাঝে।

আরও পড়ুন -  মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এর জনসভা

Latest News

Web Series: সব সীমা পার করেছে ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩ ওয়েব সিরিজ, আগে বন্ধ করুন দরজা জানালা তারপর দেখুন

Web Series: সব সীমা পার করেছে ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩ ওয়েব সিরিজ, আগে বন্ধ করুন দরজা জানালা তারপর দেখুন।  Web...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img