32 C
Kolkata
Saturday, April 27, 2024

Imran Khan: হানা দেবে পুলিশ যে কোন মুহূর্তে, ইমরান খানের বাসভবনে

Must Read

প্রাক্তন প্রধানমন্ত্রী এবং পাকিস্তানে তেহরিক ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানকে ঘিরে  উত্তেজনা বাড়তে শুরু করেছে। গতকালই তার লাহোরে বাসভবন জামান পার্কে ৩০-৪০ জন সন্ত্রাসী লুকিয়ে আছে বলে দাবি জানিয়েছিলো পাঞ্জাব সরকার। তাদেরকে হস্তান্তরে ২৪ ঘণ্টার সময়সীমা দেয়া হয়েছিলো। বৃহস্পতিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে পাক সংবাদমাধ্যম জিও নিউজ।

আরও পড়ুন -  Dance Video: এই যুবতী বাড়ির ছাদেই কোমর নাচালেন, বলিউডের গানে, ঝলক দেখুন

গতরাত থেকেই লাহোরের জামান পার্কের বাড়িটি ঘিরে রেখেছে বিপুল সংখ্যক পুলিশ। যদিও পিটিআই প্রধান দাবি করেছেন, তাকে যেকোনো সময় গ্রেপ্তার করা হতে পারে। দলীয় নেতাকর্মীদের ওপর পুলিশি নির্যাতনেরও অভিযোগ করেছেন তিনি।

তবে পাঞ্জাবের তত্ত্বাবধায়ক সরকারের তথ্যমন্ত্রী আমির মির বলেছেন, ইমরান খানের বাড়ির ভেতরে ৩০ থেকে জন ‘সন্ত্রাসীকে’ লুকিয়ে রাখা হয়েছে। কথিত এসব সন্ত্রাসীকে হস্তান্তর করতে বেঁধে দেয়া ২৪ ঘণ্টার সময় শেষ হবে স্থানীয় সময় দুপুর ২টায়। এরপরেই ইমরানের এই বাড়িটিতে অভিযান শুরু হবে বলে জানিয়েছেন পাঞ্জাবের তথ্যমন্ত্রী।

আরও পড়ুন -  Blind School: নিহত ১১, উগান্ডার দৃষ্টিহীনদের স্কুলে অগ্নিকাণ্ডে

সময় শেষ না হওয়া পর্যন্ত কোন ধরণের পদক্ষেপ নেয়া হবে না বলেও জানান তিনি। আবারো গ্রেপ্তার প্রসঙ্গে মির আরো বলেন, তিনি (ইমরান) বরাবরের মত সবাইকে উস্কে দিচ্ছেন। তিনি মিথ্যে বলছেন।

আরও পড়ুন -  নিউজিল্যান্ডের নেটিভ পাখি, " টুই "

জিও নিউজ জানিয়েছে, জামান পার্কে নিরাপত্তা জোরদার করা হয়েছে, কেবলমাত্র যাদের নাম অনুমোদিত হয়েছে তাদের বাড়ির ভিতরে প্রবেশের অনুমতি দেয়া হয়েছে। পিটিআই প্রধান তার বাসভবনে মিডিয়াকে প্রবেশের অনুমতি দিয়েছেন।

ছবিঃ সংগৃহীত

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img