30 C
Kolkata
Monday, May 6, 2024

Lionel Messi: বার্সার সভাপতি চেষ্টা চালাচ্ছে, মেসিকে ফেরানোর

Must Read

লিওনেল মেসির গন্তব্য কোথায়? উত্তর এখনও না মিললেও, আলোচনা থেমে নেই। আর্জেন্টাইন সুপারস্টারকে পাওয়ার আশা এখনও ছাড়েনি স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। সভাপতি হুয়ান লাপোর্তা মেসিকে পেতে সব কিছুই করতে চান।

সোমবার জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, স্কাই স্পোর্টস ইতালির সাংবাদিক ফাব্রিজিও রোমানো এক টুইট বার্তায় মেসির বার্সায় ফেরার সম্ভাবনা নিয়ে সভাপতি লাপোর্তার একটি মন্তব্য প্রকাশ করেন। লার্পোতা বলেন, দীর্ঘদিন ধরেই আমরা পরের মৌসুম নিয়ে কাজ করছি। তাকে (মেসি) ফেরাতে আমরা সম্ভাব্য সবকিছুই করব।

আরও পড়ুন -  Agni 5: অগ্নি ৫ ক্ষেপণাস্ত্রের পরীক্ষায় সাফল্যে

২১ বছরের সম্পর্ক ছিন্ন করে ২০২১ সালের আগস্টে ফরাসি ক্লাব পিএসজিতে পাড়ি জমান মেসি। সেখানেও গিয়ে স্বস্তিতে নেই আর্জেন্টাইন মহাতারকা। সমর্থকদের দুয়োর পাশাপাশি সাম্প্রতিক সময়ে ক্লাবের সঙ্গে সম্পর্কের টানাপোড়নের কারণে তার পিএসজিতে থাকা নিয়েও রয়েছে সংশয়। আগামী মাসেই শেষ হচ্ছে পিএসজির সঙ্গে মেসির চুক্তির মেয়াদ।তবে গুঞ্জন আছে শর্তসাপেক্ষে মেসির সঙ্গে চুক্তি নবীকরণ বিষয়ে আগ্রহী পিএসজি।

আরও পড়ুন -  Virat Kohli: দুর্ঘটনা শ্রীলংকা শিবিরে, কোহলির ধ্বংসলীলা আটকাতে

চলতি মাসে মেসির সৌদি সফর নিয়েও বেশ আলোচনা হয়েছিল। সৌদি ক্লাব আল-হিলালে যোগ দিতেই মেসির এমন সফর বলেও গুঞ্জন ওঠে। যদিও পরবর্তীতে মেসির বাবা সেই গুঞ্জন উড়িয়ে দেন।

আরও পড়ুন -  Lionel Messi: জানালেন পিএসজি কোচ, মেসি কবে ফিরবেন মাঠে

ছবিঃ সংগৃহীত

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img