28 C
Kolkata
Sunday, May 19, 2024

Lionel Messi: জানালেন পিএসজি কোচ, মেসি কবে ফিরবেন মাঠে

Must Read

ইতোমধ্যেই ক্লাবে যোগ দিয়েছেন ফুটবলাররা। ইংলিশ প্রিমিয়ার লিগের পর বাকি লিগগুলোও রয়েছে শুরুর পথে। ফুটবলাররা ক্লাবে ফিরলেও এখনও পিএসজিতে যোগ দেননি লিওনেল মেসি। বড়দিনের ছুটি, বিশ্বকাপ জয়ের উদযাপন মিলিয়ে আর্জেন্টিনায় বেশ লম্বা ছুটি কাটাচ্ছেন তিনি।

পিএসজিতে ইতোমধ্যেই যোগ দিয়েছেন নেইমার, আশরাফ হাকিমি এবং এমবাপ্পেরা। চলতি বছর ফ্রান্সে ফেরা হচ্ছে না মেসির। ২৮ ডিসেম্বর স্ত্রাসবুর্গের বিপক্ষে পিএসজির ম্যাচ থাকলেও এতে খেলবেন না আর্জেন্টাইন এই তারকা।

আরও পড়ুন -  Lionel Messi: বার্সায় তার নামে যাদুঘর, মেসিকে ঘরে ফেরাতে

ফরাসি কোচ ক্রিস্তফ গালতিয়ে মঙ্গলবার জানান, জানুয়ারির শুরুর দিকে দলের সঙ্গে যোগ দেবেন। বিশ্বকাপ জয় উদযাপনের জন্য আর্জেন্টিনায় ফিরতে হয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম, ১ জানুয়ারি পর্যন্ত ছুটিতে থাকবে সে। ক্লাবের সঙ্গে মাঠের লড়াইয়ে নামতে মেসিকে ১৩-১৪ দিনের রিকভারি সেশন পার করতে হবে।

আরও পড়ুন -  অবিশ্বাস্য প্রস্তাব পেয়েছেন সৌদি ক্লাব থেকে এমবাপ্পের

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ১১ জানুয়ারি পিএসজির জার্সি গায়ে মাঠে নামবেন তিনি।

মেসি এখনও না ফিরলেও পিএসজিতে যোগ দিয়ে দলের সাথে অনুশীলনও করেছেন এমবাপ্পে। মঙ্গলবার দলের সঙ্গে অনুশীলন করেছেন পিএসজির আক্রমণভাগের আরেক তারকা নেইমারও। জানা গেছে, বুধবারই (২৮ ডিসেম্বর) স্ত্রাসবুর্গের বিপক্ষে মাঠে নামতে পারেন এমবাপ্পে ও নেইমার। আগামী রবিবার লঁসের বিপক্ষে খেলবে তারা।

আরও পড়ুন -  Lionel Messi: বিদায়ের দিনক্ষণ জানালেন কোচ, মেসির পিএসজি

উল্লেখ্য যে, ফ্রেঞ্চ লিগের চলতি আসরের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা লিওঁর সঙ্গে তাদের পয়েন্টের ব্যবধান ৫।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img