33 C
Kolkata
Thursday, May 16, 2024

Aparajita Adhya: ‘বেশরম’ হয়ে গেলেন লক্ষ্মী কাকিমা, শাড়ি ব্লাউজ ছেড়ে নাইট ক্লাবে, ভক্তরা পাগল হলেন

Must Read

টলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী অপরাজিতা আঢ্য। হাসিতেই মুগ্ধ আট থেকে আশি। তার অভিনয় দক্ষতা রীতিমতো টেক্কা দেয় বর্তমানের তারকাদের। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও সমানতালে কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী।

জি বাংলার পর্দায় ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এ নাম ভূমিকায় অভিনয় করছেন। এই ধারাবাহিক দর্শকমহলের অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক। সম্প্রতি তার অভিনীত ‘ কথামৃত ‘ মুক্তি পেয়েছে। সেখানে অভিনেত্রীর অভিনয় রীতিমতো প্রশংসিত দর্শকমহলে।

আরও পড়ুন -  দীপিকা পাডুকোন, কালো রঙের জালের শাড়ি পরে অনুষ্ঠানে উপস্থিত, ফ্যানদের হুঁশ উড়ল

মাত্র ১৯ বছর বয়সেই সাউন্ড ইঞ্জিনিয়ার অতনু হাজরার সাথে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী, বাড়ির লোকের অমতে গিয়ে। শ্বশুরবাড়ির দিক থেকে পুরোপুরি সমর্থন পেয়েছিলেন। ভালোবেসে একসাথে স্বামী অতনুর সাথে কাটিয়ে দিলেন অনেকগুলো বছর।

 লাইম লাইটে অভিনেত্রীর সাথে খুব একটা দেখা যায় না তাকে। কিন্তু অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় থেকেই নিজের পরিবারের সদস্যদের পাশাপাশি নিজের স্বামীর সাথে একাধিক ছবি শেয়ার করে থাকেন।

আরও পড়ুন -  Aparajita Adhya: ৬৬ পল্লিতে মহিলা ঢাকি অপরাজিতা আঢ্য, ভিডিও দেখুন

সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি নিজের ক্রিসমাস লুক শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। যেখানে একটি লাল রঙের একটি ডিপ নেকলাইন কাটিং লং গাউনে, কারলি হেয়ারে দেখা মিলেছে তার। ক্রিসমাসের রাতে কোনো একটি পাবে বলিউডের গানে মন খুলে নেচেছেন পর্দার লক্ষ্মী কাকিমা। এই মুহূর্তে শাহরুখ খান ও দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’এর এই গান সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং তালিকায় রয়েছে। ‘ বেশারাম রাঙ্গ ‘ এর তালেই এদিন জমা উড়িয়ে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

এই বয়সেও অভিনেত্রী নিজেকে এই ভাবে মেন্টেন করেছেন তার জন্য আবারো নেটজনতার একাংশের মাঝে পুনরায় প্রশংসিত হয়েছেন তিনি। নাচ অভিনেত্রীর কাছে বেঁচে থাকার অন্যতম রসদ।

আরও পড়ুন -  Aparajita Adhya: লক্ষ্মী পুজো মানে, অপরাজিতা'র বাড়ির পুজো, চমক রয়েছে ভোগের মেনুতে!

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img