36 C
Kolkata
Wednesday, May 15, 2024

অবিশ্বাস্য প্রস্তাব পেয়েছেন সৌদি ক্লাব থেকে এমবাপ্পের

Must Read

অবিশ্বাস্য প্রস্তাব পেয়েছেন সৌদি ক্লাব থেকে এমবাপ্পের।

বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় কিলিয়ান এমবাপ্পের জন্য পিএসজিকে ৩০ কোটি ইউরো প্রস্তাব করেছে সৌদি আরবের আল হিলালে বলে ফরাসি দৈনিক লেকিপ এবং বার্তা সংস্থা এএফপি জানিয়েছে।

প্রস্তাবে রাজি হলেই বিশ্বরেকর্ড গড়বেন এমবাপ্পে। বেশি টাকায় বিক্রি হওয়া ফুটবলার হবেন তিনি। ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারের দখলে আছে এই রেকর্ডটি। রাজি হলেই নেইমারের এই রেকর্ডটি ভেঙে ফেলবেন এমবাপ্পে।

আরও পড়ুন -  Weather Update: ভারী বৃষ্টি ও বজ্রঝড়, ৪৫ থেকে ৫৫ কিমি বেগে ঝোড়ো হাওয়া, আবহাওয়া আপডেট দেখুন

প্রতিবেদনে বলা হয়, আল হিলালের ফুটবলারকে অবিশ্বাস্য প্রস্তাবে রাজি হয়ে এমবাপ্পের সঙ্গে দলবদল নিয়ে আনুষ্ঠানিকভাবে কথা বলার জন্য অনুমতি দিয়েছে পিএসজি।

আরও চমকপ্রদ তথ্য দিয়েছেন ইতালির দলবদল বিষয়ক সাংবাদিক ফ্র্যাব্রিজিও রোমানো। তিনি জানিয়েছেন, সৌদি আরবের ক্লাব আল হিলাল এমবাপ্পেকে ৩০০ মিলিয়ন ইউরো প্রস্তাব দিয়েছে।

আরও পড়ুন -  French League: উল্লাসে মেতে উঠেন নেইমার ও এমবাপ্পে, পিএসজির জয়

প্রতিবেদেনে আরও বলা হয়, দলবদল নিয়ে বেশ কিছুদিন ধরেই টানাপোড়েন চলছে পিএসজি এবং এমবাপ্পের মধ্যে। পিএসজির সঙ্গে এমবাপ্পের বর্তমান চুক্তি ২০২৪ সাল পর্যন্ত। কিন্তু সেখানে দুটি শর্ত আছে। দুই পক্ষের সম্মতিতে সেটা আরও এক বছরের জন্য বাড়ানো যাবে। এমবাপ্পে সেই চুক্তির মেয়াদ বাড়াতে না চান, তা হলে এক বছর আগেই জানিয়ে দিতে হবে।২০২৪ সালের ৩০ জুনের পর যদি এমবাপ্পে পিএসজিতে থাকতে না চান, তা হলে তাকে এই বছর জুনের মধ্যেই সেটা পিএসজিকে জানিয়ে দিতে হবে।এমবাপ্পে সেই নিয়ম মেনে এরই মধ্যে জানিয়ে দিয়েছেন, ২০২৪ সালের জুনের পর আর পিএসজিতে থাকবেন না।

আরও পড়ুন -  Men Skin Care: পুরুষের ত্বকের যত্ন এই গরমে

ছবিঃ সংগৃহীত

Latest News

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন।  শর্ট ফিল্ম: এক ঝলক, এক অনুভূতিঃ শর্ট ফিল্ম...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img