38 C
Kolkata
Friday, May 3, 2024

Rituparna Sengupta: শুভেচ্ছা জানালেন ঋতুপর্ণা মেয়ের জন্মদিনে অন্য ভাবে

Must Read

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) একজন সফল মা ও অভিনেত্রী। কলকাতা এবং মুম্বইয়ে অভিনয় করলেও শুটিং থেকে সময়ে পেলে তিনি সিঙ্গাপুরে যান তাঁর সন্তানদের সাথে থাকতে। কর্মসূত্রে ঋতুপর্ণার স্বামী সিঙ্গাপুর থাকেন। সিঙ্গাপুরের স্কুলে পড়াশোনা করে ঋতুপর্ণার পুত্র এবং কন্যা। সম্প্রতি কন্যা ঋষণা (Rishona)-র জন্মদিনে অনেকগুলি ছবির একটি কোলাজ শেয়ার করে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

শুক্রবার, ১২ ই মে ইন্সটাগ্রামে ছেলে এবং মেয়ের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের কোলাজ অনুরাগীদের সাথে শেয়ার করেছেন ঋতুপর্ণা। সেখানে তাঁকে কখনও দেখা যাচ্ছে ছেলে-মেয়ের সাথে। কখনও স্বামী এবং ঋষণার সাথে সেলফি তুলেছেন। আবার কখনও বা ঋষণা মুখ লুকিয়েছে মায়ের কোলে। কয়েকটি ছবিতে দেখা যাচ্ছে, মা এবং মেয়ে সেলফি তুলতে ব্যস্ত। কোলাজটি শেয়ার করে ঋতুপর্ণা তাঁর কন্যা ঋষণাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়ে লিখেছেন, ঋষণা নিজেও জানে না তার মা তাকে কতটা ভালোবাসেন। চিরকাল তাকে এই ভালোবাসা ঘিরে থাকবে। ঋতুপর্ণার অনুরাগীরাও ঋষণাকে জানিয়েছেন জন্মদিনের অনেক শুভেচ্ছা।

সাম্প্রতিক কালে ভাইরাল হয়েছে ঋতুপর্ণার আপকামিং ফিল্ম ‘বিউটিফুল লাইফ’-এর ট্রেলার। ফিল্মটি পরিচালনা করেছেন রাজু দেবনাথ (Raju Debnath)। তাছাড়া মুক্তি পেয়েছে ঋতুপর্ণার নতুন ফিল্ম ‘আকরিক’। এই ফিল্মে তিনি অভিনয় করেছেন সিঙ্গল মাদারের চরিত্রে। পরিচালনা করেছেন তথাগত ভট্টাচার্য (Tathagata Bhattacharjee)।

আরও পড়ুন -  Dance Video: ফিনফিনে লাল শাড়িতে দুরন্ত নাচ যুবতীর সমুদ্রের কাছে, উষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়ায়

এখন তিনি সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এর শুটিংয়ে ব্যস্ত। এই ফিল্মে দেখা যাবে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) এবং যশ দাশগুপ্ত (Yash Dasgupta) কে। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘স্পর্শ’-র শুটিং সম্পূর্ণ হয়েছে ঋতুপর্ণা’র।

আরও পড়ুন -  Bollywood: ধর্মেন্দ্রর স্ত্রী প্রকাশ, হেমা মালিনীকে শাস্তি দিয়েছিলেন

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img