33 C
Kolkata
Thursday, May 2, 2024

Tamannaah Bhatia: সুগভীর নাভি দৃশ্যমান শাড়ির ভেতর থেকে, তমন্না ভাটিয়া পুরুষ নেট দর্শকদের ঘাম ঝরালেন

Must Read

দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পরিচিত ‘মিল্কি ফেয়ারি’ বলেন তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia)কে। ওনার গায়ের রঙ এতো ফর্সা হওয়ার কারণে তমন্নাকে মেকআপের মাধ্যমে রঙ আয়ত্তে আনতে হয়, যদি না করা হয়, তাহলে ক্যামেরায় দেখতে ভালো লাগে না।

ইদানিং স্টাইল স্টেটমেন্টের মাধ্যমেও তাক লাগাচ্ছেন তমন্না। সম্প্রতি দারুণ সাজে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়ে গেলেন।

একটি বুটিকের জন্য মডেলিং করেছেন তমন্না। সেই বুটিকের পোশাক পরেছিলেন। এদিন তমন্নার পরনে ছিল আইভরি হোয়াইট রঙের অর্গ্যাঞ্জা শাড়ি। শাড়ির পাড়ে রয়েছে ঢেউ খেলানো রূপোলি সিকুইনের কারুকার্য। নজর কেড়ে নিলো এই শাড়ির সাথে টিমড আপ ব্লাউজ। ব্লাউজটি অফ শোল্ডার। এটিও আইভরি হোয়াইট রঙের।

আরও পড়ুন -  ব্লাউজ না পরে ‘ডোলা রে’ গানে সুন্দরী যুবতীর নৌকার উপর দারুণ নাচ, চট করে ভিডিও দেখে নিন

ব্লাউজের উর্ধ্বাঙ্গ স্টোন স্টাডেড। ডিপ নেকলাইনের কারণে ক্লিভেজ সামান্য উন্মুক্ত হলেও তা আবৃত শাড়ির আঁচলে। ফুলস্লিভ ব্লাউজের স্লিভের অর্ধেক অংশ ট্রান্সপারেন্ট হলেও নিচের অংশ স্টোন স্টাডেড। ব্লাউজটি অফ শোল্ডার না হলেও তমন্না লুকের কারণে এটি অফ শোল্ডার করে পরেছেন। কাঁধের অংশে ইলাস্টিকের ব্যবহার থাকার কারণে ব্লাউজটি অফ শোল্ডার করতে অসুবিধা হয়নি। শাড়ির সাথে তমন্না হালকা মেকআপ করেছেন। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। গলায় রয়েছে বিডেড নেকপিস যাতে বসানো রয়েছে গ্রে রঙের স্টোন। তমন্নার এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই বিনোদন জগৎ থেকে নেটিজেনরাও প্রশংসার বন্যার ভাসিয়ে দিলেন।

আরও পড়ুন -  মাধুরী দীক্ষিতকে টেক্কা, ‘দেবদাস’এর গানে মঞ্চ কাঁপালেন এই নৃত্যশিল্পী, DANCE VIDEO

নববর্ষের গোড়াতেই তমন্নার সাথে বিজয় বর্মা (Vijay Varma)-র সম্পর্ক সকলের সামনে এসেছে। এখনও দুই তারকা তাঁদের সম্পর্কের কথা অফিশিয়ালি ঘোষণা করেননি। কিন্তু তাঁদের বিভিন্ন পার্টি এবং বহু স্থানে একসাথে দেখা যাচ্ছে। সাথে তমন্না এবং বিজয় কাজ করছেন নতুন ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ 2’-তে। সিরিজটি স্ট্রিমিং হবে নেটফ্লিক্সে।

আরও পড়ুন -  Lawyer: নুসরাত ফারিয়া, এখন ইউনিভার্সিটি অব লন্ডন থেকে পাস করা উকিল

‘লাস্ট স্টোরিজ 2’-তে সুজয় ঘোষ (Sujoy Ghosh)-এর পরিচালনায় অভিনয় করছেন তমন্না এবং বিজয়। অনস্ক্রিন প্রথমবার এই ওয়েব সিরিজে তমন্নাকে গভীর ঘনিষ্ঠ চুম্বন করতে দেখা যাবে বলে জানা যাচ্ছে।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img