32 C
Kolkata
Sunday, May 12, 2024

Abir Chatterjee: আবীরকে খোঁটা শুনতে হয়েছিল একসময়ে, স্ত্রী সুন্দরী না হওয়ার কারনে

Must Read

উইন্ডোজ নির্মিত ফিল্ম ‘ফাটাফাটি’ গতকাল ১২ই মে, শুক্রবার, প্রেক্ষাগৃহে মুক্তি পেল। ফিল্মের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। বিপরীতে রয়েছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। ‘ফাটাফাটি’-র নায়িকা ফুল্লরা প্লাস সাইজ হওয়ার কারণে প্রায়ই তাকে বডি শেমিং-এর পড়তে হয়। একসময় সব ধরনের হীনমন্যতা কাটিয়ে ফুল্লরা হয়ে ওঠে প্লাস সাইজ মডেল। প্রতিকূলতার বিরুদ্ধে লড়াইয়ে তার সঙ্গী হয় ফুল্লরার স্বামী বাচস্পতি।

বাস্তবে বাচস্পতি ওরফে আবীর মনে করেন, একটি ফিল্ম দেখে কখনও দৃষ্টিভঙ্গি পাল্টানো যায় না। তবুও কিছু গুরুত্বপূর্ণ বিষয়কে কাহিনীর মাধ্যমে পর্দায় নিয়ে এলে তা অধিক মানুষের কাছে পৌঁছাতে পারে। বাচস্পতির চরিত্র প্রভাবিত করেছিল আবীরকে। কারণ স্ত্রীকে ভালোবেসে সে তার পাশে দাঁড়িয়েছে।

আবীর মনে করেন, বডি শেমিং-এর সম্মুখীন শুধুমাত্র মেয়েরা নন, ছেলেরাও হয়। সমাজে একসময় পুরুষের তুলনা হত সোনার আংটির সাথে। তাঁরা ওয়াকিবহাল হতেন না তাঁদের খুঁতের ব্যাপারে। কিন্তু একজন পুরুষেরও সমপরিমাণ কষ্ট এবং অপমান হয় বডি শেমিং-এর ফলে। সেই থেকেই আসে এই ধরনের কাহিনী নির্মাণের দায়িত্ব। অভিনেতা হওয়ার কারণে দর্শক এবং নির্মাতাদের প্রতি নিজের দায়িত্বকে উপেক্ষা করতে পারেন না আবীর। তাঁর স্ত্রীকে আবীরের পাশে মানায় না, এই নিয়ে অনেক কটাক্ষ শুনতে হয়েছে।

আরও পড়ুন -  ড্রাগের বিরুদ্ধে সচেতনতা অভিযানে সামিল অভিনেতা দেব, কলকাতা পুলিশের সঙ্গে

বিভিন্ন চরিত্রের জন্য নিজেকে মানানসই করে তুলতে একশো শতাংশ কমিটেড তিনি। নেতিবাচক মন্তব্যকেও সমানভাবে গ্রহণ করেন আবীর। প্রসঙ্গে তিনি বললেন তাঁর বাড়ির ঘনিষ্ঠতম মানুষটির কথা যাঁকে প্রতি মুহূর্তে বডি শেমিং-এর সম্মুখীন হতে হয়। এই কারণেই ‘ফাটাফাটি’-র বাচস্পতি হয়ে উঠতে পেরেছিলেন আবীর। ট্রোলারদের সুস্থতা কামনা করেন তিনি যা কখনও সম্ভব নয়।

আরও পড়ুন -  Payal Rohatgi: পায়েল মা হতে পারবে না, এই কথা জেনেই হাসিমুখে কাছে টেনে নিলেন সংগ্রাম!

আগামী পুজোয় মুক্তি পাবে আবীর অভিনীত সাসপেন্স থ্রিলার ‘রক্তবীজ’। ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ফিল্মে যথেষ্ট অ্যাকশন দৃশ্য রয়েছে যাতে অভিনয় করতে হচ্ছে আবীরকে। আপাতত এই ধরনের চরিত্রে অভিনয় করতে চান তিনি। ব্যোমকেশ বক্সীর কাহিনী নিয়ে ইতিমধ্যেই সাতটি ফিল্মে তাঁকে ব্যোমকেশের চরিত্রে দেখা গেলেও আবীর মনে করেন, চরিত্রটির প্রতি তাঁর নৈতিক দায়িত্ব রয়েছে। আপাতত ব্যোমকেশ থেকে সাময়িক বিরতি নিচ্ছেন।

Latest News

Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত

Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের সম্পর্কে অনেক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img