40 C
Kolkata
Sunday, April 28, 2024

চাকরের সঙ্গে ঘনিষ্ঠ গৃহবধূ, শরীরের খিদে মেটাতে, একদম দেখবেন না বাচ্চাদের সামনে ওয়েব সিরিজটি

Must Read

এখনকার দিনে অনেকাংশে বদলে গেছে বিনোদন জগৎ। হলে না গিয়ে সিনেমা দেখার থেকে, ঘরের কোণে বিনোদনে মশগুল হতে পছন্দ করছেন নেট দর্শকরা। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয়েছে ওয়েব সিরিজের। এটা প্রথমে বিদেশে ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও এখন ভারতেও এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। বিভিন্ন রকমের কন্টেন্ট হলেও যৌনতায় ভরপুর ওয়েব সিরিজের চাহিদা সব চেয়ে বেশি দেখা যাচ্ছে।

বর্তমানে অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ এবং সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা বেশ ভালোরকম। এককথায় নিষিদ্ধতা নিয়ে মানুষের চাহিদা এখন তুঙ্গে। সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান। তার মধ্যে অন্যতম হল ‘উল্লু’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’ প্রভৃতি। এইসব প্ল্যাটফর্মে সাহসী দৃশ্যে পরিপূর্ণ সব ওয়েবসিরিজ মুক্তি পায়, ব্যাপকভাবে জনপ্রিয়তা দেখতে পাওয়া গেছে।

আরও পড়ুন -  Web Series: বাঁধন ভাঙা অন্তরঙ্গতা, সিরিজটি দেখতে প্রাইভেসি লাগবে

‘কোকু’ নামক ওটিটি প্ল্যাটফর্মের এমনই একটি সিরিজকে নিয়ে আলোচনা করা হচ্ছে, যার গল্প থেকে দৃশ্যপট, সব জায়গাতেই নির্লজ্জতার সীমা অতিক্রান্ত। ‘চুল-ধুলাই’ নামের এই সিরিজের ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে ভিতরে কি রয়েছে। সিরিজের শুরুতে দেখা যাচ্ছে এক রূপসী গৃহবধূর শরীরকে কামনা করছে সেই বাড়িরই চাকর। এরপর ওই মহিলাও তার প্রতি আকৃষ্ট হয়, দুজনের মধ্যে গোপনে শারীরিক সঙ্গম ঘটে।

আরও পড়ুন -  Actress Vidya Balan: অভিনেত্রী বিদ্যা বালান বেডরুম সিক্রেট শেয়ার করলেন, করন জোহরের অনুষ্ঠানে

এদিকে আবার স্বামীর সঙ্গেও একইভাবে ঘনিষ্ঠ হচ্ছে ওই গৃহবধূ। ওই মহিলার শারীরিক চাহিদা পূরণ করতে দুই পুরুষকে একসাথে বিছানায় দেখা যায়। এভাবেই সিরিজের গল্প এগিয়ে যায় আর কি হয়? আর কি হয়? ক্লাইম্যাক্সের দিকে।

আরও পড়ুন -  Web Series: হটেস্ট পারফরম্যান্স আয়ুষীর এই দৃশ্য, টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব সিরিজে

সিরিজটি কমবয়সী দর্শকদের বেশি করে আকৃষ্ট করছে। কারণ এর দৃশ্যে থরে থরে সাজানো রয়েছে ঘনিষ্ঠ সব দৃশ্য। এই সিরিজে মূলত নজর কেড়েছেন অভিনেত্রী রাজসী ভার্মা। অনার শারীরিক হিল্লোল যেন ভাসিয়ে দিয়েছে নেট প্রেমীদের। এছাড়াও এই সিরিজে দেখা গেছে রেখা চৌধুরী, অমিত গৌড়, রলি সিংয়ের মতো কলাকুশলীদের। এই সিরিজটি ‘কোকু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখা যাবে।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img