33 C
Kolkata
Monday, May 13, 2024

Actress Vidya Balan: অভিনেত্রী বিদ্যা বালান বেডরুম সিক্রেট শেয়ার করলেন, করন জোহরের অনুষ্ঠানে

Must Read

অভিনেত্রী বিদ্যা বালান একজন অত্যন্ত জনপ্রিয় মুখ। একাধিক সিনেমায় তিনি কাজ করেছেন দুর্দান্ত। তার পাশাপাশি, যারা তাকে প্রশ্ন করেন তাদের সাথে জমিয়ে গল্প করতে এবং তাদের প্রশ্নের ভালো উত্তর দিতে তার জুড়ি মেলা ভার।

কিছুদিন আগেই করণ জোহরের অত্যন্ত জনপ্রিয় একটি রিয়েলিটি শোতে প্রতিযোগী হিসেবে গিয়েছিলেন। সেখানেই করণ তার ব্যক্তিগত জীবন এবং বেডরুম সিক্রেট এর বেশ কিছু প্রশ্ন করেন।

আরও পড়ুন -  সঙ্গীতজগতের এক বিতর্কিত নাম হল নোবেল, ফের চর্চায় গায়ক !

করণ জোহর সেই অনুষ্ঠানে তাঁকে প্রশ্ন করেছিলেন, তিনি নিজের বেডরুমে কিরকম ধরনের আলো পছন্দ করেন, খুব বেশি চকচকে আলো নাকি অত্যন্ত অন্ধকার ঘর পছন্দ করেন বিদ্যা বালন, নাকি তার মাঝারি আলো ঘরে পছন্দ? বিদ্যা বালান সেই প্রশ্নের উত্তরে বলেন, তার বেডরুমে তিনি মাঝারি উজ্জ্বলতার আলো রাখতে বেশি পছন্দ করে থাকেন।

আরও পড়ুন -  স্পষ্ট বেবি বাম্প, টাইট পোশাকে হাত দিয়ে লোকালেন অভিনেত্রী Kareena Kapoor Khan

বেডরুমে তিনি কি রাখতে পছন্দ করেন মোমবাতি নাকি হালকা মিউজিক? সেই প্রশ্নের উত্তরে বিদ্যা বললেন, তার দুটোই বেশ পছন্দের। এছাড়াও বিদ্যা বালনের ঘরের বেডশীট নিয়েও প্রশ্ন উঠে। সে প্রশ্নের উত্তরে তিনি জানান, তার কটন বেডশীট অত্যন্ত পছন্দ এবং তিনি সেই ধরনের বেশি ব্যবহার করেন।

আরও পড়ুন -  বোল্ড ব্ল্যাক লুকে শ্রীভাল্লীর, ভক্তদের ঘুম উড়েছে, রাশ্মিকা হাজির এমন পোশাকে, VIDEO দেখুন

Latest News

বৃষ্টি নেশা ভরা সন্ধ্যাবেলা

বৃষ্টি নেশা ভরা সন্ধ্যাবেলা। যেখানে স্বপ্ন আর হৃদয় মেলে নানা রঙের ছবি। মেঘের ছায়ায় সৃষ্টি হয় নানান কথা, কিছু স্মৃতি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img