31 C
Kolkata
Thursday, March 28, 2024

Twitter: লিন্ডা ইয়াকারিনো নতুন সিইও টুইটারের

Must Read

নতুন ‘চিফ এক্সিকিউটিভ অফিসার’ (সিইও) পেয়েছেন ইলন মাস্কের টুইটার। তিনি এনবিসি ইউনিভার্সালের বিজ্ঞাপন বিভাগের প্রাক্তন প্রধান লিন্ডা ইয়াকারিনো। শুক্রবার (১২ মে) এক টুইটে মাস্ক এ খবর জানিয়েছেন।

ইলন মাস্ক টুইটারে লিখেছেন, ‘আমি টুইটারের নতুন সিইও হিসাবে লিন্ডা ইয়াকারিনোকে স্বাগত জানাতে পেরে উত্তেজিত।’ টুইটারে কী কাজ সামলাতে হবে লিন্ডাকে তাও টুইটে পরিষ্কার করে লিখে দিয়েছেন টেসলা এবং স্পেসএক্সের মালিক। তিনি জানিয়েছেন, লিন্ডা আপাতত ব্যাবসায়িক কাজকর্ম দেখাশোনা করবেন। মাস্ক নিজে সামলাবেন প্রযুক্তিগত দিকটা।

আরও পড়ুন -  Shadab Khan: ক্ষমা চাইলেন শাদাব, ফাইনালে ক্যাচ মিসের জন্য

উল্লেখ্য, বৃহস্পতিবার ইলন ইঙ্গিত দিয়েছিলেন, টুইটারের নতুন সিইওর সন্ধান পেয়ে গিয়েছেন। কিন্তু লিন্ডার নাম করেননি। ফলে একাধিক নাম নিয়ে জল্পনা তৈরি হয়েছিলো।

জল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার (১২ মে) রাতের দিকে তিনি টুইট করে লিন্ডার নাম ও তার কি কাজ করতে হবে জানিয়ে দেন। সূত্রের খবর, ইলনের ওই টুইটের পরেই লিন্ডার টুইটারে যোগ দেয়া ত্বরাণ্বিত হয়। এই খবরের সত্যতা কোনও তরফেই স্বীকার করা হয়নি।

আরও পড়ুন -  Elon Musk-Taslima Nasreen: তসলিমা নাসরিন প্রেমে মজেছেন, এলন মাস্কের?

লিন্ডা ছাড়াও আর বেশ কয়েকটি নাম টুইটারের পরবর্তী সিইও-এর দৌড়ে ছিল। তাদের মধ্যে অন্যতম ইয়াহুর প্রাক্তন সিইও মরিসা মায়ার, প্রাক্তন ইউটিউব সিইও সুসান ওয়াজসিকি ও মাস্কের স্টার্টআপ সংস্থা নিউরালিঙ্কের শীর্ষ কর্তা শিভন জিলিস প্রমুখ। নাম উঠে এসেছিল, ইলনের মহাকাশযান গবেষণা সংস্থা স্পেসএক্সের প্রেসিডেন্ট গুয়েন শটওয়েল ও টেসলা-এর চেয়ারম্যান রবিন ডেনহোমের নামও। শেষ পর্যন্ত বাজি মেরে বেরিয়ে গেলেন লিন্ডা।

আরও পড়ুন -  Tesla Shares: এলন মাস্ক, টেসলার ৪০০ কোটি ডলারের শেয়ার বিক্রি করেছেন

জানা গেছে, গত মাসেই মিয়ামিতে ইলনের সাক্ষাৎকার নিয়েছিলেন লিন্ডা। সেখানে লিন্ডার সঙ্গে আলাপের পরেই ইলন তাকে টুইটারের দায়িত্ব দেয়ার সিদ্ধান্ত নিতে শুরু করেন বলেও জল্পনা তৈরি হয়েছে।

ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img