31 C
Kolkata
Friday, May 3, 2024

ড্রাগের বিরুদ্ধে সচেতনতা অভিযানে সামিল অভিনেতা দেব, কলকাতা পুলিশের সঙ্গে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বিনোদন জগতের অন্দরেও চলছে চোরাগোপ্তা মাদকচক্র। মাদকের বিরুদ্ধে সচেতনতা অভিযানে সামিল হলেন অভিনেতা-সাংসদ দেব (Dev), আবীর চ্যাটার্জি (Abir chatterjee) , পরাণ বন্দ্যোপাধ্যায় (paran bandyopadhyay), গায়ক সুরজিৎ (surajit) ও ক্রীড়াবিদ লিয়েন্ডার পেজ (Leander paes)।

international day against drug abuse and illicit trafficking day উপলক্ষ্যে বিশেষ বার্তা দিয়েছেন দেব। টুইটারে একটি ভিডিও শেয়ার করে দেব বলেছেন, তাঁর কেরিয়ারে তিনি অনেক চড়াই-উতরাই’র মধ্যেও মাদকের নেশার বশবর্তী হননি। কারণ মাদকের নেশা অর্থ, পরিবার এবং সম্পর্ক সব কিছু শেষ করে দেয়। দেব সবাইকে অনুরোধ করেছেন ড্রাগের নেশা থেকে বেরিয়ে আসার জন্য। কলকাতা পুলিশের তরফে দেবের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দেব নিজেও ভিডিওটি টুইট করেছেন। পরাণ বন্দ্যোপাধ্যায় বলেছেন, দামাল যৌবনের সঙ্গে গলা মিলিয়ে তাঁর বলতে ইচ্ছা করে ‘yes to life’। পরাণ বিখ্যাত এক কবির কবিতার কয়েকটি কথা উদ্ধৃত করে বলেছেন, নেশা করলে ভালোবাসার নেশা করতে, জীবনের নেশা করতে। লিয়েন্ডার ও সুরজিৎ ও নিজেদের অসফলতার কথা শেয়ার করে বলেছেন, তাঁরা কোনোদিন মাদকের নেশা করার কথা ভাবেননি।

কলকাতা পুলিশের এই প্রচেষ্টার প্রশংসা করে দেব বলেছেন, এটি খুব সুন্দর উদ্যোগ। কলকাতার মানুষকে ড্রাগের নেশা থেকে মুক্তি দিতে হবে। সবাইকে সুস্থ থাকার বার্তা দিয়েছেন। সকলকে এই নেশা না করার পরামর্শ দিলেন।

আরও পড়ুন -  আসানসোল পৌরনিগমের উদ্যোগে সম্পূর্ণ জীবাণু মুক্ত করণ কর্মসূচি

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img