32 C
Kolkata
Friday, May 10, 2024

এই সমস্ত ওয়েব সিরিজ অন্তরঙ্গ সিনে ভরপুর, পরিবারের সামনে চালাবেন না, দেখুন একা বন্ধ ঘরে

Must Read

 গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের।

প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।

গান্দি বাত:
ওলট বালাজির সবচেয়ে বোল্ড ওয়েব সিরিজ হল গন্দি বাত সিরিজটি। এর অনেকগুলি এপিসোড আছে।  ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল বিশেষ একটি এপিসোড। সাহসিকতা ও অন্তরঙ্গ দৃশ্য এই শব্দবন্ধ ব্যবহার করলেই যে দুই অভিনেত্রীর কথা প্রথমে মাথায় আসে তারা হলেন ফ্লোরা সাইনি ও আনবেশি জৈন।

আরও পড়ুন -  Web Series: অদ্ভুত ফন্দি যুবতীর পুরুষদের ফাঁদে আনতে, গোপনীয়তা বজায় রেখে দেখবেন সিরিজটি

ওলট বালাজির জনপ্রিয় ওয়েব সিরিজ গন্দি বাতে একাধিক খোলামেলা দৃশ্যে অভিনয় করে তুমুল চর্চার মুখে পড়েছিলেন ওই দুই সুন্দরী। ওয়েব সিরিজে একটি সিন দেখে তো চক্ষু চড়কগাছ হয়েছিল গোটা নেটজনতার।

কবিতা ভাবী:

বেতাজ বাদশা হল কবিতা ভাবি ওয়েব সিরিজ। উল্লুতে এই ওয়েব সিরিজের ৪ টি সিজন রয়েছে যা অত্যন্ত জনপ্রিয়। কবিতা ভাবি ওয়েব সিরিজে অভিনেত্রীর উদ্দাম যৌনদৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ পুরুষ অনুরাগীর। এই ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে না।

আরও পড়ুন -  কুর্কমে জড়িয়ে গেলেন যুবতী নায়িকা হওয়ার আশায়, রাতের ঘুম কেড়ে নিতে পারে এই ওয়েব সিরিজ

মোনা হোম ডেলিভারি:

ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় রয়েছেন কঙ্গনা শর্মা।  এই ওয়েব সিরিজে অভিনেত্রীর সাহসী অভিনয় সবাইকে অবাক করেছে। ওয়েব সিরিজটিও আপনি ভুল করেও পরিবারের সাথে দেখবেন না। একলা দেখবেন।

মির্জাপুর:

ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল ওয়েব সিরিজ মির্জাপুর। আমাজন প্রাইমে রিলিজ করেছিল এই ওয়েব সিরিজ। পঙ্কজ ত্রিপাঠীর মত বড় অভিনেতা এই ওয়েব সিরিজের লিড রোলে অভিনয় করেছেন। ওয়েব সিরিজের অ্যাকশন সিকোয়েন্স ও রক্ত গরম করা ডায়লগ পছন্দ হয়েছে অনেকের। দুটি পার্ট ব্যাপক সাফল্য পাওয়ার পর নির্মাতাদের তরফে জানানো হয়েছে যে খুব শীঘ্রই রিলিজ করবে মির্জাপুর ৩। এতে সাহসী দৃশ্য ঠাসা থাকবে, তা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন -  Archita Prasthia: ‘মাকাল’ থ্রিলার সিরিজ, ৮ সেপ্টেম্বর আসছে

লাস্ট স্টোরিজ:

ওলট বালাজিতে রিলিজ হওয়া একটি অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ হল লাস্ট স্টোরিজ। এখানে একাধিক জনপ্রিয় বলিউড অভিনেত্রী বেশ বোল্ড অবতারে অভিনয় করেছেন। যেমন কিয়ারা আডভানি, রাধিকা আপ্তে এবং ভূমি পেদনগনের হট বেড সিন রাতের ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ মানুষের। বোল্ড অভিনেত্রীদের লাস্যময়ীতা এবং সেই সাথে অ্যাডাল্ট স্টোরিলাইন সকলের মন জয় করেছে।

Latest News

Dance Video: ঝড় তুললেন যুবতী কাভালা গানে অপূর্ব নাচ দেখিয়ে, যদি দেখেন তাকিয়ে থাকতে হবে

Dance Video: ঝড় তুললেন যুবতী কাভালা গানে অপূর্ব নাচ দেখিয়ে, যদি দেখেন তাকিয়ে থাকতে হবে।  বর্তমানে এক ছাদের নিচে সব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img