34 C
Kolkata
Friday, May 17, 2024

প্রিয়াঙ্কা সিং এবং প্রদীপ পান্ডে খাটিয়া রোম্যান্স করলেন, রাজা টুটে বদনিয়া গানে, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল

Must Read

মজাদার ও আকর্ষক কনটেন্টের জন্য বিখ্যাত ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক অভিনেতা এবং অভিনেত্রী রয়েছেন, তাঁদের লাখ লাখ ভক্ত রয়েছে।

প্রদীপ পান্ডে ও প্রিয়াঙ্কা সিং এই শিল্পের অন্যতম জনপ্রিয় দম্পতি। তাদের সাম্প্রতিক গান, “রাজা টুটে বদনিয়া” প্রকাশ হতে না হতেই, ইন্টারনেটে আলোড়ন সৃষ্টি করেছেন। গানটি দ্রুত তালিকার শীর্ষে উঠে এসেছে, ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

আরও পড়ুন -  নায়িকা নীচে কিছু পরে আসেনি, লজ্জা এড়াতে হাত দিয়ে শরীরের এই অংশ বারবার ঢাকছেন Rashmika Mandana

 একসাথে স্ক্রিনে উপস্থিত হয়ে গানটিকে ভক্তদের জন্য একটি বিশেষ উপভোগ্য উপহার করে তুলেছেন। এই গানে এই জুটির রসায়ন সকলকে মুগ্ধ করছে। সাথে সকলের প্রশংসা পাচ্ছে।

প্রদীপ পান্ডে ও প্রিয়াঙ্কা সিংয়ের জুটি

গানটিতে প্রদীপ ও প্রিয়াঙ্কার রসায়ন বেশ স্পষ্ট। ভক্তরা তাদের ইলেকট্রিফাইং নাচের সাথে তাদের গোটা পারফরমেন্স বেশ উপভোগ করছেন।

আরও পড়ুন -  সুবিচারের আশায় মালদা জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হলেন এক অসহায় মা

দর্শকরা তাদের দারুন পারফরম্যান্সের জন্য তাদের প্রশংসায় কার্যত পঞ্চমুখ। গানটি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল এর সম্ভাবনা আছে, আগামী ছুটির মরশুমে এতটাই এই গানটি জনপ্রিয় হবে, যে সব পার্টিতে এটি বাজবেই। নীল শাড়িতে প্রিয়াঙ্কা এবং বেগুনি কুর্তায় প্রদীপকে দেখে সকলেই বেশ অবাক।

আরও পড়ুন -  Bhojpuri Song: নিরহুয়া ঘুম উড়িয়ে দিয়েছেন আম্রপালীর, রোমান্সের ভরপুর

এই মিউজিক ভিডিওটি ৮১ হাজার লাইক, ৩২,৭০৮,০২২ ভিউ পেয়েছে। গানটির শ্রোতারা ক্রমাগত হার্ট ও ফায়ার ইমোজি দিয়ে এই গানের নির্মাতাদের প্রশংসা করছেন। এই জুটিকে ভোজপুরি দুনিয়ার সেরা জুটি হিসাবেও উল্লেখ করছেন।

পর্দায় তাদের রসায়নই গানটিকে অনলাইনে জনপ্রিয় করেছে। গানটি Ishtar নামের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img