30 C
Kolkata
Friday, May 10, 2024

নায়িকা নীচে কিছু পরে আসেনি, লজ্জা এড়াতে হাত দিয়ে শরীরের এই অংশ বারবার ঢাকছেন Rashmika Mandana

Must Read

মিডিয়া ও দর্শকদের মাতামাতির শেষ নেই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি কে নিয়ে। ২০২১’এর শেষে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ তুমুল আলোড়ন সৃষ্টি করেছিল। ছবির অভিনেতা আল্লু অর্জুনের সাথে পর্দার শ্রীভাল্লী মানে অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে নিয়েও আলোচনা খুব হয়েছিলো। এখন দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির সুন্দরী এবং ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে এখন প্রথম।

কিছুসময় আগে মুম্বাইয়ে দেখা মিলেছিল রশ্মিকার। সম্ভবত কোন সাক্ষাৎকারের সূত্রেই সেখানে উপস্থিত হয়েছিলেন। বেশ কিছু কাজের সূত্র ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন অভিনেত্রী। দর্শকদের কাছে তিনি তাদের অন্যতম ক্রাশ। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে নিজের একাধিক ছোট পোশাকের জন্যই উপস্ মোমেন্টের শিকার। আপাতত, সেই প্রসঙ্গের সূত্র ধরেই একাংশের মাঝে পুনরায় কটাক্ষের মুখে পরতে হলো রশ্মিকা।

আরও পড়ুন -  টেনিস কুইন মা হলেন

প্রায় এই অভিনেত্রীকে অতিরিক্ত অর্থাৎ ছোট পোশাকে প্যান্টলেস লুকেই দেখা যায় ক্যামেরার কাছে। আবার কিছু সময়ে মাত্র একটি ওভার সাইজ টি-শার্টেই হাজির হন এয়ারপোর্টে। কখনো সাদা-গোলাপি শর্ট ড্রেসের সাথে একই ধরনের ডিজাইনার ওভার সাইজ শার্ট পরেন। পাশাপাশি পোজ দেন পাপারাজিৎদের সামনেও। সম্প্রতি অভিনেত্রীর ইন্টারভিউয়ের এক ঝলক ভাইরাল হয়েছিল,কারণ যেখানে তাকে হলুদ রঙের একটি অতিরিক্ত ছোট পোশাকে দেখা গেছে। তার জন্য ক্যামেরার সামনেই ক্ষণিকের জন্য হলেও অস্বস্তিতে পড়েছিলেন এই অভিনেত্রীকে। এই ধরনের পরিস্থিতি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী হওয়ার সুবাদে দক্ষতার সাথেই সামলে নিয়ে ছিলেন।

আরও পড়ুন -  ভুয়ো সার্টিফিকেট দিয়ে চাকরিতে আবেদন, ১৫টি ভুয়ো সার্টিফিকেট !

উল্লেখ্য, এখন অভিনেত্রী আসন্ন ‘পুষ্পা ২’এর সূত্র ধরেই মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে আছেন। এপ্রিল মাসের শুরুতেই প্রকাশ পেয়েছে ‘পুষ্পা ২’এর ট্রেলার, তা দেখে রীতিমতো অধৈর্য হয়ে পড়েছেন পুষ্পা’র প্রিয় ভক্তরা।

আরও পড়ুন -  ক্ষুব্ধ কাজল দেবগন, অভিনেত্রী টাব্বুর ঘনিষ্ঠতা স্বামী অজয় ​​দেবগনের সঙ্গে, VIDEO VIRAL

Latest News

Gold Price Today: বড় পরিবর্তন সোনার দামে, আজকে কলকাতার বাজারদর

Gold Price Today: বড় পরিবর্তন সোনার দামে, আজকে কলকাতার বাজারদর। ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img