35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Viral Video: ‘ও লা লা’ গানে, দেশি ভাবী সর্বস্ব দিয়ে সাহসী নাচ করে আগুন করে দিলেন নেট মাধ্যমকে, ভিডিও দেখে নিন

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ মাধ্যম। এই সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে নিজের প্রতিভাকে বহু মানুষের সামনে চলে যাচ্ছেন মুহূর্তে। তার ফলও পাচ্ছেন। এই সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বিশেষ সময় নিচ্ছে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে তুলে ধরতে চায় তিনি অতি সহজে পৌঁছে যাচ্ছেন।

যেমন নিজের গান, নাচ বা আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমের কাছে। সম্প্রতি তেমনি এক যুবতী রুচি সিং নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গেলেন বহু মানুষের কাছে। পরিচিত পেলেন নেটিজেনদের একাংশের কাছে। তার নাচ দেখতে পছন্দ করেছেন অনেকে। তার নাচের কোন ভিডিওই নজর এড়ায় না নেটদর্শকদের। এই সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়েছে, সেটা সকলে জানে।

আরও পড়ুন -  বিচ্ছেদের গুঞ্জন, জাস্টিন ও হেইলির

রুচির যে ভিডিওটি চর্চায় রয়েছে সেটি ‘পিক শেয়ার অফিসিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ৯ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে। এখন সেটি দেড় লাখের কাছাকাছি মানুষের কাছে গেছে। ভিডিওতে রুচি সিং বলিউডের একাধিক হিট ধামাকেদার গানের তালেই নিজের বাড়ির ছাদে নিজে ভিজে দর্শকদের ভিজেয়ে দিলেন এই নাচ বানানো রিল দিয়ে।

আরও পড়ুন -  সবুজ মেরুনের জয়

এই মুহূর্তে তার বানানো সেই একাধিক রিল ভিডিও একসাথে জুড়েই ইউটিউবের এই চ্যানেল থেকে ভাইরাল হতে দেখা গিয়েছে। খুব স্বাভাবিকভাবেই এই শেয়ার হওয়া ভিডিও নেটনাগরিকদের মাঝে ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। ভাইরাল হওয়া ঝলকে রুচিকে কখনো শাড়িতে, কখনো ঘাগড়া-চোলিতে দেখা গেছে। ৯ মাস আগের এই ভিডিওটি পুনরায় ভাইরাল হতেই চর্চিত হচ্ছেন রুচি সিং তাঁর নাচের জন্য।

আরও পড়ুন -  Dance Video: দুর্দান্ত নাচ ‘মহড়া’র গানে যুবতীর, প্রশংসা নেটমহলে ভাইরাল হতেই

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img