26 C
Kolkata
Thursday, May 9, 2024

বিচ্ছেদের গুঞ্জন, জাস্টিন ও হেইলির

Must Read

বিচ্ছেদের গুঞ্জন, জাস্টিন ও হেইলির।

দাম্পত্যের বয়স মাত্র পাঁচ বছর পেরিয়েছে জাস্টিন বিবার ও হেইলির। ইনস্টাগ্রামে স্বামীর সাথে তার একাধিক ছবি পোস্ট করেছিলেন হেইলি। সম্প্রতি, অনুরাগীরা লক্ষ্য করেছেন স্বামীর সঙ্গে বেশির ভাগ ছবিই তিনি মুছে দিয়েছেন।

এর পরেই শুরু হয়েছে গুঞ্জন। পেছনে কারণ হিসেবে অনুরাগীদের একাংশের দাবি, দুজনের সম্পর্কের অবনতি ঘটেছে। তাহলে কি এবার জাস্টিন ও হেইলি বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন?

আরও পড়ুন -  চিরদিনের স্মৃতি: "সে আমাকে ছেড়ে চলে গেছে"

গত ১ জানুয়ারি বছরের প্রথম দিনে হেইলি নিজের কয়েকটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। সঙ্গে লেখেন, ‘২০২৪-এ আমিই আমার সঙ্গে।’ এই পোস্ট দেখেও দম্পতির বিচ্ছেদের জল্পনা জোরালো আরও বেরেছে।

এই গুঞ্জন নিয়ে তারা কেউই এখনও কোনো মন্তব্যও করেননি।

আরও পড়ুন -  কবিগুরুর প্রয়াণ দিবসে তালা বন্ধ রইল কবিগুরু !

প্রসঙ্গত, ২০১৮ সালে মার্কিন মডেল হেইলিকে বিয়ে করেন জাস্টিন। এত দিন খবরটি গোপনেই রেখেছিলেন তারকা দম্পতি। সম্প্রতি অবশ্য সব জানাজানি হয়েছে।

এদিকে জাস্টিন-হেইলির বিচ্ছেদের খবরে বিবারের সমর্থকরা হেইলির উপর চটেছেন। নানান সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা বিভিন্ন পোস্ট দিচ্ছেন, হেইলিকে কটাক্ষ করে। এক নেটিজেন লিখেছেন, ‘জাস্টিনের খারাপ সময়ে আপনি ওর সঙ্গে থেকে ওকে ব্যবহার করেছেন। আপনি কি ওকে সুখী দেখতে চান না?’উল্লেখ্য, ২০১০ সাল থেকে দীর্ঘ আট বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হয় জাস্টিন বিবার ও সেলেনা গোমেজের। ২০১৮ সালে হেইলির সঙ্গে বিবাহবন্ধনে আসেন জাস্টিন।

আরও পড়ুন -  নিহত ৭, আহত ৫, গাছ উপড়ে পড়ে, মন্দিরের কাছে

ফাইল ছবি।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img