35 C
Kolkata
Monday, April 29, 2024

ভারতে হবে টেসলার কারখানা, মোদি ও মাস্ক বৈঠক

Must Read

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিশ্বের শীর্ষ ধনকুবের এবং প্রযুক্তি প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্কের সঙ্গে বৈঠক করেছেন। মঙ্গলবার নিউইয়র্কে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে ভারতে বৈদ্যুতিক গাড়ি নির্মাতা কোম্পানি টেসলার কারখানা হবে বলে জানান মাস্ক। বুধবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

মোদির সঙ্গে বৈঠকের পর মাস্ক বলেন, ভারতের প্রধানমন্ত্রীর (মোদি) সঙ্গে অসাধারণ বৈঠক হয়েছে। আমি তাকে খুবই পছন্দ করি। তিনি কয়েক বছর আগে আমাদের কারখানাতেও এসেছিলেন। তাই আমাদের পুরোনো পরিচয় আছে। ২০১৫ সালে নরেন্দ্র মোদি ক্যালিফোর্নিয়ায় টেসলা মোটর কারখানায় গিয়েছিলেন।

আরও পড়ুন -  মোদি সরকার অনাস্থা ভোটের মুখে

মাস্ক বলেন, ভারতের ভবিষ্যৎ সম্পর্কে আমি খুবই আশাবাদী। বিশ্বের অন্য বড় দেশগুলোর তুলনায় ভারতের সম্ভাবনা অনেক বেশি। টেসলার ভারতে আসা ও কারখানা করা প্রসঙ্গে মাস্ক বলেন, আমি আত্মবিশ্বাসী, টেসলা যত দ্রুত সম্ভব ভারতে আসবে।

আরও পড়ুন -  Haryanvi Dance Video: মঞ্চ কাঁপালেন রচনা ‘ইস দুনিয়া কি অকাত নেহি’র তালে, ভিডিও ভাইরাল

মোদির ভূয়সি প্রশংসা করে মাস্ক বলেন, প্রধানমন্ত্রী মোদি ভারতের জন্য ভাবেন। তিনি আমাদের বারবার বলছেন, যাতে আমরা ভারতে বিনিয়োগ করি। আমরা করব। আমাদের ঠিক সময়টা বেছে নিতে হবে। মোদি কোম্পানিগুলোকে সাহায্য করতে চান। তিনি ভারতের জন্য ঠিক কাজটা করতে চান। ভারত যাতে সুবিধাজনক অবস্থায় থাকে, তিনি সেটাও চান।

আরও পড়ুন -  প্রার্থী উজ্জ্বল চৌধুরি'র সমর্থনে অনুষ্ঠিত হলো এক কর্মী সভা

ওয়াল স্ট্রিট জার্নালের সঙ্গে সাক্ষাৎকারে মাস্ক বলেন, তিনি অবশ্যই ভারতে বিনিয়োগে আগ্রহী। এই বছরের শেষের দিকে কোথায় কারখানা হবে, তা-ও ঠিক করে ফেলতে চান।

ছবিঃ সংগৃহীত

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img