30 C
Kolkata
Saturday, May 4, 2024

Haryanvi Dance Video: মঞ্চ কাঁপালেন রচনা ‘ইস দুনিয়া কি অকাত নেহি’র তালে, ভিডিও ভাইরাল

Must Read

রচনা তিওয়ারি, একজন বিখ্যাত হরিয়ানভি নৃত্যশিল্পী, তার আকর্ষক অভিনয়ের মাধ্যমে অগণিত ব্যক্তির মনোযোগ কেড়েছেন। তার ব্যতিক্রমী প্রতিভা তাকে স্টারডমে প্ররোচিত করেছে, তাকে হরিয়ানভি উত্সাহীদের মধ্যে একটি পারিবারিক নাম করেছে। সাম্প্রতিক সময়ে, তার নাচের দক্ষতা প্রদর্শনের একটি ভিডিও বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে, একটি বিস্ময়কর সাত লক্ষ ভিউ অর্জন করেছে।

আরও পড়ুন -  Video: শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ, দুর্ধর্ষ নাচ করে ক্যাটরিনা কাইফকে টেক্কা এই যুবতীর

রচনা তিওয়ারির এই মনোমুগ্ধকর নাচের ভিডিওটি চার বছর আগে ‘ত্রিমূর্তি ক্যাসেটস’ ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছিল। যাইহোক, এটি সম্প্রতি ছিল যে এটি ব্যাপক মনোযোগ অর্জন করেছে এবং শহরের আলোচনায় পরিণত হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে, রচনা তিওয়ারিকে জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভির গান, ‘ইস দুনিয়া কি আকাত নেহি’-এর বীট-এর সাথে লাজুকভাবে গ্রাস করতে দেখা যায়। তার মনোমুগ্ধকর নাচের চালগুলি দর্শকদের মন্ত্রমুগ্ধ করে রেখেছিল এবং তাকে ভক্তদের একটি দল অর্জন করেছিল।

আরও পড়ুন -  খোলা চুলে আজব কায়দায় নাচ, ‘শাড়ি কে ফলসা’, সুন্দরী যুবতী কে দেখে ভক্তরা পাগল, Dance Video

চার বছর আগের ভিডিওতে, রচনা তিওয়ারি একটি অত্যাশ্চর্য লাল সালোয়ার কামিজে সজ্জিত ছিলেন, এবং জনপ্রিয় ধামাকেদার হিট ডিজে হরিয়ানভি-তে নাচের সময় তার চৌম্বক ব্যক্তিত্ব পর্দা থেকে ছড়িয়ে পড়ে। দর্শকরা তার প্রতিটি পদক্ষেপে মুগ্ধ হয়েছিল এবং তাদের উত্তেজনা ছিল স্পষ্ট। তার ভাইরাল ভিডিওর সাম্প্রতিক পুনরুত্থানের সাথে, রচনা তিওয়ারি আবার হরিয়ানভি দর্শক এবং নেটিজেনদের হৃদয়কে একইভাবে মোহিত করেছেন। এটা বলার অপেক্ষা রাখে না যে তার প্রতিভা অগণিত ব্যক্তির উপর গভীর প্রভাব ফেলেছে এবং তার তারকা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে।

আরও পড়ুন -  Durga Pujo: ভার্চুয়ালি দুই শতাধিক পুজোর উদ্বোধন করলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img