30 C
Kolkata
Saturday, May 4, 2024

Nushrat-Mimi: আলু কাবলি খাচ্ছেন নুসরাত জাহান রাস্তায় দাঁড়িয়ে, মিমি দেখে কি বললেন?

Must Read

“নুসরাত জাহান টলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের একজন। অভিনয় জগতের পাশাপাশি তিনি রাজনৈতিক অঙ্গনেও রাজত্ব করছেন। তার কাজ থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবকিছুই মিডিয়ার বিষয়বস্তু হয়েছে। কিন্তু এই মুহূর্তে অভিনেত্রী তার সাম্প্রতিক শেয়ার করা ঝলকের উপর ভিত্তি করে অনুশীলন করছেন, যা বন্ধু মিমি চক্রবর্তী মন্তব্য করেছিলেন। তিনি কী বললেন?”

নুসরাত জাহান আলুকাবলি এবং আচার সূত্র অনুশীলন করেন – বন্ধু মিমি চক্রবর্তীর মন্তব্য
নুসরাত জাহান বিনোদন শিল্পের একজন নেতৃস্থানীয় অভিনেত্রী, যিনি তার চিত্তাকর্ষক অভিনয় দক্ষতা এবং কমনীয় ব্যক্তিত্বের জন্য পরিচিত। তিনি শুধু অভিনয় জগতেই সফল নন, রাজনৈতিক অঙ্গনেও রাজত্ব করছেন। তার কাজ এবং ব্যক্তিগত জীবন সবসময় মিডিয়া মনোযোগের বিষয় হয়েছে. সম্প্রতি, অভিনেত্রী তার আলুকাবলি এবং আচার সূত্রের অনুশীলনের একটি আভাস শেয়ার করেছেন, যা তার বন্ধু এবং সহ অভিনেত্রী মিমি চক্রবর্তীর দৃষ্টি আকর্ষণ করেছে।

আরও পড়ুন -  Shehnaaz Gill: শেহনাজের প্রথম ছবি প্রকাশ্যে

নুসরাত জাহানের রিল ভিডিও
নুসরাত জাহানের শেয়ার করা রিল ভিডিওতে তাকে রাস্তায় দাঁড়িয়ে আচার ও আলু খেতে দেখা গেছে। তিনি দাঁড়িয়ে এবং রান্না প্রক্রিয়া তত্ত্বাবধান করে সবকিছু নিজেই তৈরি। সেদিন নীল-ডেনিম ও স্লিভলেস টপ পরেছিলেন নুসরাত জাহান। তিনি রাস্তায় দাঁড়িয়ে আলুকাবালির স্বাদ গ্রহণ করেছিলেন এবং তার মুখের অভিব্যক্তি স্পষ্টভাবে দেখায় যে তিনি এটি উপভোগ করেছেন। তার ভক্তরাও অভিনেত্রীর এই নিয়ম ভঙ্গকারী ঝলকের প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

মিমি চক্রবর্তীর মন্তব্য

বন্ধুর ভিডিও দেখে চুপ থাকতে পারলেন না মিমি চক্রবর্তী। তিনি এই মূল্যবান মুহুর্তগুলির জন্য তার নস্টালজিয়া প্রকাশ করে রিল ভিডিওতে একটি মন্তব্য করেছেন। কমেন্ট বক্সের মন্তব্য থেকে এটা স্পষ্ট যে মিমিও ভিডিওটি উপভোগ করেছেন এবং এটি কিছু ভালোলাগার স্মৃতি ফিরিয়ে এনেছে।

আরও পড়ুন -  Bhai Phota 2021: অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ অন্যভাবে ভাইফোঁটা উদযাপন করলেন

নুসরাত জাহানের অনুশীলন
নুসরাত জাহান যে প্রথম সারির অভিনেত্রী, এটা কোনো গোপন বিষয় নয় যে তিনি রাস্তায় দাঁড়িয়ে আগের মতো ফুচকা বা আলুকাবলি খাওয়ার সুযোগ পান না। যাইহোক, এটি তাকে তার রন্ধনসম্পর্কীয় দক্ষতা অনুশীলন করা থেকে বিরত করে না। তার সাম্প্রতিক ভিডিওটি প্রমাণ করে যে তিনি তার আলুকাবলি এবং আচার সূত্রগুলি অনুশীলন এবং নিখুঁত করছেন, যা তিনি স্পষ্টভাবে উপভোগ করছেন।

উপসংহারে, নুসরাত জাহানের সাম্প্রতিক ভিডিও তার ব্যক্তিত্বের একটি ভিন্ন দিক দেখিয়েছে যা তার ভক্তরা আগে দেখেনি। তার বন্ধু মিমি চক্রবর্তীর মন্তব্য দেখায় যে এমনকি তার সহ অভিনেতা এবং বন্ধুরা তার ব্যক্তিগত জীবনে এই ঝলকের প্রশংসা করে। এটা দেখে ভালো লাগছে যে তার ব্যস্ত সময়সূচী এবং সফল ক্যারিয়ার সত্ত্বেও, নুসরাত জাহান এখনও জীবনের সহজ আনন্দ উপভোগ করার জন্য সময় খুঁজে পান।

আরও পড়ুন -  Malda Airport: মালদা বিমানবন্দর পরিদর্শন করলেন এয়ারপর্ট অথরিটি

FAQs
কে নুসরাত জাহান?
নুসরাত জাহান বিনোদন শিল্পের একজন জনপ্রিয় নেতৃস্থানীয় অভিনেত্রী যার রাজনৈতিক অঙ্গনেও সফল ক্যারিয়ার রয়েছে।

সম্প্রতি কী শেয়ার করলেন নুসরাত জাহান?
নুসরাত জাহান তার আলুকাবলি এবং আচার সূত্র অনুশীলনের একটি ভিডিও শেয়ার করেছেন।

নুসরাত জাহানের ভিডিওতে কে কমেন্ট করলেন?
মিমি চক্রবর্তী, সহ অভিনেত্রী এবং নুসরাত জাহানের বন্ধু, তার ভিডিওতে মন্তব্য করেছেন।

ভিডিও নিয়ে কি বললেন মিমি চক্রবর্তী?
মিমি চক্রবর্তী নুসরাত জাহানের ভিডিওর জন্য তার নস্টালজিয়া এবং প্রশংসা প্রকাশ করেছেন।

নুসরাত জাহানের ভিডিও তার ব্যক্তিত্ব সম্পর্কে কী দেখায়?
নুসরাত জাহানের সাম্প্রতিক ভিডিও তার ব্যক্তিত্বের একটি ভিন্ন দিক দেখায়, যেখানে তাকে জীবনের সহজ আনন্দ উপভোগ করতে দেখা যায়।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img