40 C
Kolkata
Monday, April 29, 2024

অজ্ঞান হন ভিকি কৌশল পাঞ্জাবি শুনে ক্যাটরিনার মুখে, পরামর্শ দিলেন বিয়ে নিয়ে

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ ৯ ডিসেম্বর, ২০২১ বিয়ে করেছিলেন

Must Read

গাঁটছড়া বন্ধনে আবদ্ধ হয়েছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল জুটি বেশ কিছুদিন আগে। তাদের ব্যক্তিগত বিষয় ও কর্মকাণ্ড জনসাধারণের মধ্যে আলোচনার বিষয় হয়ে উঠেছে। সেলিব্রিটিদের চকচকে জীবন প্রায়শই তাদের ভক্তদের মধ্যে আলোড়ন সৃষ্টি করে এবং ভক্তরা সর্বদা তারা কী করছেন তা জানতে আগ্রহী। এই দম্পতি, বিশেষত, সোশ্যাল মিডিয়ায় মিষ্টি মুহূর্তগুলি ভাগ করে নিচ্ছেন এবং তাদের ছবিগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন -  ৩ মাসের ছেলেকে নিয়ে এলিফেন্ট ডে পালন করলেন অভিনেত্রী দিয়া মির্জা !

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল এর নাম  ভারত এবং বিদেশেও জনপ্রিয়। তাদের প্রেমের গল্প এবং বিবাহ শহরের আলোচিত হয়েছে এবং লোকেরা তাদের জীবনের প্রতিটি বিবরণ অনুসরণ করছে। এমনকি তাদের বিয়ের পরেও তাদের সোশ্যাল মিডিয়া কার্যকলাপ এবং অবস্থান একটি আলোচিত বিষয় হতে চলেছে।

আরও পড়ুন -  আসানসোলে নির্বাচন কমিশনের প্রশাসনিক ভবনে মনোনয়ন পত্র জমা করলেন প্রার্থীরা

সম্প্রতি, ভিকি কৌশল মুম্বাইতে 68 তম ফ্লিমফেয়ার অ্যাওয়ার্ডে অংশ নিয়েছিলেন, যেখানে তিনি তার স্ত্রী পাঞ্জাবি ভাষায় কথা বলার সময় তার আনন্দ প্রকাশ করেছিলেন। তার কাছ থেকে পাঞ্জাবি শুনে তিনি উচ্ছ্বসিত হন এবং এমনকি এটির শব্দে অজ্ঞান হয়ে যান। বিয়ের বিষয়ে তার পরামর্শ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, ভিকি কৌশল শেয়ার করেছেন যে তিনি তার বিয়ের প্রথম বছরে একটি কাউন্সেলিং গ্রুপে যোগ দিয়েছিলেন এবং তিনি যে সেরা পরামর্শটি পেয়েছিলেন তা হল প্রথম স্থানে বিয়ে করা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img