30 C
Kolkata
Thursday, May 16, 2024

Jalebi Bai: সীমা ছাড়িয়ে গিয়েছে বোল্ডনেসের উল্লুর এই সিরিজ, ‘জালেবি বাই’এর ঝলক, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Must Read

এখনকার সময়ে ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় নেই। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে হলে গিয়ে সিনেমা দেখার সময় সর্বদা থাকে না। সেই জন্যই নতুন প্রজন্ম ক্রমাগত ঝুঁকছে ওয়েব সিরিজে। বাড়িতে বসে নিজেদের অবসরে নিজেদের ফোনে সিনেমা কিংবা ওয়েব সিরিজ দেখছেন।

লকডাউনের পরবর্তী সময় থেকে এই মুহূর্তে ওবেব প্ল্যাটফর্মগুলির দর্শক সংখ্যা বেড়েছে। সেক্ষেত্রে নিজেদের দর্শকদের মন রাখতে ওয়েব প্ল্যাটফর্মগুলিও একের পর এক বোল্ড ওয়েব সিরিজ আনছে।

আরও পড়ুন -  Patra Petika: রিঙ্কু বোল্ড ‘পত্র পেটিকা’য়, ঘুম নেই নেটজনতার

প্লাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ অন্যতম। সম্প্রতি সেই প্ল্যাটফর্মেরই একটি সিরিজের বেশ কিছু বোল্ড ঝলক ভাইরাল হয়েছে। সেই সূত্র ধরেই চর্চিত ‘জালেবি বাই’ (Jalebi bai)।

উল্লুর অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘জালেবি বাই’। ৩’টি সিরিজই বেজায় জনপ্রিয় বর্তমান দর্শকদের মাঝে।  অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় ঋদ্ধিমা তিওয়ারিকে।

দর্শকমহলে পর্দার সাহসী অভিনেত্রী হিসেবেই বিপুল পরিচিতি রয়েছে। বোল্ড জালেবি বাইয়ের চরিত্রে তার অভিনয় রীতিমতো উষ্ণতা ছড়ায় গোটা দর্শকমহলে। ঘাম ঝরায় ভক্তদেরঝ। ভুলেও এই সিরিজের কোনো দৃশ্য পরিবারের কোনো সদস্যদের সামনে কখনোই চালাবেন না।

আরও পড়ুন -  শহরাঞ্চলের স্বশাসিত সংস্থাগুলির সম্পত্তি কর নির্ধারণের বিষয়ে আবাসন ও নগরোন্নয়ন মন্ত্রকের সঙ্গে অর্থ কমিশনের বৈঠক

ওয়েব সিরিজের গল্প অনুযায়ী, সিরিজে ঋদ্ধিমা তিওয়ারি একজন লোভী মহিলা যিনি টাকার জন্য যেকোন সীমা অতিক্রম করতে পারেন। সেক্ষেত্রে টাকার জন্য পর্দায় যেকোনো কারোর সাথে জালেবি ভাবিকে শারীরিক সম্পর্কে জড়াতে দেখা গিয়েছে। দেওর, শ্বশুর  এবং জামাইবাবু প্রায় সকলের সাথেই শারীরিক সম্পর্কে জড়িয়েছেন সিরিজের পর্দায়।

আরও পড়ুন -  ৭৫ তম প্রজাতন্ত্র দিবস উদযাপন

উল্লেখ্য, এই সিরিজে অভিনেত্রীকে একাধিক দৃশ্যে প্রয়োজনের থেকে অতিরিক্ত বোল্ড হতে দেখা গিয়েছে।  সেইসমস্ত দৃশ্য দেখলে লজ্জা লাগবে নিজেদেরই। এই মুহূর্তে সেইসমস্ত দৃশ্যেরই কিছু ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। তার সূত্র ধরেই আপাতত চর্চায় পর্দার জালেবি ভাবি অর্থাৎ ঋদ্ধিমা তিওয়ারি।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img