39 C
Kolkata
Friday, May 3, 2024

Patra Petika: রিঙ্কু বোল্ড ‘পত্র পেটিকা’য়, ঘুম নেই নেটজনতার

Must Read

এখনকার সময়ে নতুন প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে।

নিজেদের সময়ে মতন করে পছন্দমতো ওয়েব সিরিজ দেখতে পারছেন। বলাই বাহুল্য, এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, তারা সবসময় দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির হচ্ছে তাঁদের দর্শকদের মনোরঞ্জনের জন্য। সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে উল্লেখযোগ্য হলো ‘উল্লু’।

আরও পড়ুন -  Rani Basera Part 3: ভারতী ঝাঁ আগুন লাগালেন বোল্ডনেসের ছোঁয়ায়, মুক্তি পেল ‘রানি বসেরা ৩’এর ট্রেলার

উল্লেখ্য, এখনকার দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেজায় পছন্দ করছেন। রীতিমতো উপভোগ করেন প্রতিটি দৃশ্য। ‘উল্লু’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ, যা একা দেখলেও লাজ্জা লাগে। সম্প্রতি উল্লুর তেমনই আরো একটি বোল্ড সিরিজের কথা উঠে এসেছে একাধিক বোল্ড ঝলকের সূত্রর জন্য। এই মুহূর্তে সেই সিরিজের অফিসিয়াল ট্রেলার পুনরায় ভাইরাল হতেই মিডিয়ার পাতায় চর্চিত।

আরও পড়ুন -  G-20 Summit: জি-২০’র স্থায়ী সদস্য হলো আফ্রিকান ইউনিয়ন, জি-২০ সম্মেলন শুরু

উল্লুর ‘পত্র পেটিকা’ নিজের সাহসী দৃশ্যের সূত্র ধরে উঠে এসেছে চর্চায়। গতবছর মার্চ মাসে শেষের দিকেই মুক্তি পেয়েছিল এই সিরিজ। যা দেখে ফেলেছেন বহু দর্শক। এই সিরিজে রিঙ্কু ঘোষ নিজের অভিনয়ের সূত্র ধরেই নজর কেড়েছিলেন একাংশের। নজর কেড়েছিলেন শ্বেতা ঘোষও। রিঙ্কু এই সিরিজে একাধিক সাহসী দৃশ্যে করেছিলেন অভিনয়। উল্লেখ্য, সিরিজ ছাড়াও ‘টিঙ্কু কি সুহাগরাত’, ‘গাছি’র মতো একাধিক সিরিজে অভিনয় করেছেন। এখন ‘পত্র পেটিকা’র সূত্র ধরেই একাংশের মাঝে তুমুল চর্চায় এই অভিনেত্রী।

আরও পড়ুন -  Web Series: খুব সাহসী ওয়েব সিরিজ উল্লুতে রিলিজ হয়েছে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img