32 C
Kolkata
Friday, April 26, 2024

Web Series: খুব সাহসী ওয়েব সিরিজ উল্লুতে রিলিজ হয়েছে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Must Read

Web Series: খুব সাহসী ওয়েব সিরিজ উল্লুতে রিলিজ হয়েছে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।

Web Series টি ১৮+উদ্ধের জন্য। একই ভাবে আবারও অন্য রকম ভালোবাসা নিয়ে চলে এসেছে ওয়েব সিরিজ মালাই ২।নিষিদ্ধ ভালোবাসার প্রতিও মানুষের একটা অন্যরকম আকর্ষণ থাকে। হতে পারে ছেলে বা মেয়ে সকলের এই ধরনের মানসিকতা রয়েছে।

সম্প্রতি এই রকম মানসিকতাকেই কাজে লাগিয়েছে নানান প্ল্যাটফর্ম। এই বোল্ড দৃশ্যগুলিকে এই ভাবে সাজানো হয়েছে নতুন প্রজন্মের দেখার আগ্রহ দেখে। এই রকম ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে, একবার নয়, বহু বার দেখতে মন চাইবে।

আরও পড়ুন -  Siddharth-Kiara: বিয়ের পিঁড়িতে বসছেন, বলিউডের এই জনপ্রিয় জুটি

কিন্তু একটা কথা মাথায় রাখতে হবে, এই দৃশ্যগুলো বাড়ির সবার সামনে একেবারেই দেখা যাবে না। তার জন্য আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিয়ে দেখতে হবে।

এই বর্তমান প্রজন্মের হাতে একদম সময় নেই। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার। সেই জন্য হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই কেল্লাফতে। বর্তমান প্রজন্ম সেই কারণে ঝুঁকছে নানান রকমের ওয়েব সিরিজ দেখার পিছনে।

আরও পড়ুন -  Bold Web Series: ওয়েব সিরিজগুলি ইরোটিক, একলা দেখবেন, আগে এই রকম দৃশ্য দেখা যায়নি

এক একটা ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়া দেওয়ার সঙ্গেই পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের সামনে। সেই করোনার আবহে মানুষ যখন একেবারে ঘরবন্দি ছিলেন, সেই থেকেই নানান ওয়েব প্লাটফর্মে দর্শকের সংখ্যা দিনে দিনে বাড়ছে।

ওয়েব সিরিজের প্লাটফর্মগুলির মধ্যে একটি অন্যতম প্লাটফর্ম এখন পর্যন্ত হচ্ছে ‘উল্লু’ প্লাটফর্ম। যদি একবার এখানে গিয়ে পড়েন আর ফিরতে ইচ্ছা করবে না। সমস্ত ধরনের বোল্ড ছবির ঝলক দেখতে পাবেন।

একটি দারুণ ওয়েব সিরিজ যা রাতের ঘুমকে তাড়িয়ে দেবে। ইদানিং এই রকম সব প্লাটফর্মে বহু সাহসী ইরোটিক কন্টেন দেখা যাচ্ছে। যেমন উল্লু প্লাটফর্ম লক্ষ্য করা হয়, তাহলে ওয়েব সিরিজ গুলো বেশ রোমান্টিক সম্পর্ক নিয়ে তার অনুরাগীদের কাছে ধরা দিচ্ছে।

আরও পড়ুন -  ঘোষণা করল যুক্তরাজ্য, ওয়াগনার সন্ত্রাসী সংগঠন

উল্লুর হট একটি অন্যতম মালাই পার্ট টু। এখানে এক মহিলা একটি গ্রামে তাঁর স্বামীর সঙ্গে থাকেন। বিছানায় ভীষন চাহিদা তাঁর। কিন্তু কিছুতে তাঁর স্বামী স্বাচ্ছন্দ্য বোধ করেন না এইরকম। তারপরে তাঁর স্বামীকে কাজের জন্য শহর ছেড়ে যেতে হয়।

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img