29 C
Kolkata
Wednesday, April 17, 2024

Siddharth-Kiara: বিয়ের পিঁড়িতে বসছেন, বলিউডের এই জনপ্রিয় জুটি

Must Read

 এতদিন ভালো বন্ধু বলেছেন সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)। কিন্তু করণ জোহর (Karan Johar) সঞ্চালিত শো ‘কফি উইথ করণ’-এর সাত নম্বর সিজনে অতিথি হয়ে এসে করণের চাপে পড়ে সিদ্ধার্থ ও কিয়ারাকে তাঁদের সম্পর্কের প্রকৃত রহস্য ফাঁস হয়েছে। তাঁরা স্বীকার করেছিলেন, একে অপরকে তাঁরা ভালোবাসেন। এখন শোনা যাচ্ছে, আগামী বছরের এপ্রিল মাসে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। মঙ্গলবার সামনে এল বিয়েতে নিমন্ত্রিতদের তালিকা।

আরও পড়ুন -  Saif Ali Khan: বেডরুম সিক্রেট ফাঁস করলেন মেয়ের সামনেই, সইফ!

সিদ্ধার্থ ও কিয়ারা তাঁদের বিয়েতে অত্যধিক জাঁকজমক করতে চান না। ঘরোয়া ভাবেই বিয়ের অনুষ্ঠান সারতে চান। পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠজনরা উপস্থিত থাকবেন। সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে নিমন্ত্রণ পাবে না সমগ্র বলিউড। করণ জোহর প্রায় সিদ্ধার্থের আত্মীয়ের মতো। কিন্তু নিমন্ত্রিত নন তিনিও। সিদ্ধার্থ ও কিয়ারার পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে হবে তাঁদের। মুম্বইয়ে নয়, বিয়ের আসর বসতে চলেছে দিল্লিতে।

আরও পড়ুন -  Subhashree Ganguly: সোশ্যাল মিডিয়াতে শুভশ্রী ‘হট’

বিয়ের দিন প্রথমে রেজিস্ট্রি ম্যারেজ করে আইনত বিয়ে সারবেন সিদ্ধার্থ ও কিয়ারা। তারপর ককটেল পার্টি। একদিন বরাদ্দ থাকছে রিসেপশনের জন্য।

2018 সালে ‘লাস্ট স্টোরি’-র সেট থেকে সিদ্ধার্থ ও কিয়ারার প্রেমের সূত্রপাত। গত বছর ‘শেরশাহ’ ফিল্মে সিদ্ধার্থ ও কিয়ারার অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by kiara 🦋 (@kiaraxpreety__)

Latest News

Web Series: লালসা মেটাতে এই ভাবে সমস্ত সীমা অতিক্রম করলেন ভারতী ঝা, একান্ত গোপনে দেখবেন এই ভিডিওটি

Web Series: লালসা মেটাতে এই ভাবে সমস্ত সীমা অতিক্রম করলেন ভারতী ঝা, একান্ত গোপনে দেখবেন এই ভিডিওটি।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img