30 C
Kolkata
Tuesday, July 16, 2024

সুবিচারের আশায় মালদা জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হলেন এক অসহায় মা

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ ছেলের খুনিদের গ্রেপ্তারের দাবি নিয়ে সুবিচারের আশায় মালদা জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হলেন এক অসহায় মা। পুরাতন মালদার মঙ্গলবাড়ির ফুটানি মোরের বাসিন্দা ওই গৃহবধূ কাঞ্চন দাস এদিন পুলিশ সুপারের কাছে লিখিতভাবে অভিযোগ জানান। অভিযোগ তার বড় ছেলে তপন দাস পুরাতন মালদার কোর্ট স্টেশন এলাকায় বিয়ে করেন। বিয়ের পর থেকেই নানা কারণে পারিবারিক অশান্তি লেগে থাকত তাদের মধ্যে। এই কারণে বিয়ের কয়েক মাসের মধ্যেই ইংরেজবাজার ঘোড়াপির এলাকায় তারা দুইজন ভাড়া থাকতো। অভিযোগ গত পয়লা মে ভাড়া বাড়িতে তপন দাসের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। এরপরই মৃত তপন দাসের মা কাঞ্চন দাস ছেলেকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে এই অভিযোগ তুলে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করে। কিন্তু লিখিত অভিযোগ করার পরও পলাতক অভিযুক্তরা।

এদিকে অভিযুক্তদের নামে থানায় লিখিত অভিযোগ করায় প্রতিনিয়ত তাদের প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। এমত অবস্থায় সুবিচারের আশায় বুধবার মালদা জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হন অসহায় মৃত তপন দাসের মা কাঞ্চন দাস এবং তার ছোট ছেলে স্বপন দাস। এই মর্মে তারা বৌমা কোয়েল দাস সহ বেশ কয়েকজন এর নামে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। এই বিষয়ে মৃত তপন দাস এর ছোট ভাই স্বপন দাস অভিযোগ করে বলেন থানায় লিখিত অভিযোগ করার পর প্রতিনিয়ত তাদের প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। অভিযুক্তদের ধরার বিষয়ে কোনো ভ্রুক্ষেপ নেই পুলিশের। তাই সুবিচারের আশায় পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন তারা। পুলিশ সূত্রে খবর পুরো ঘটনা তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

আরও পড়ুন -  Horoscope: আজ ২৬ শে আগস্ট, রাশিফল পড়ুন

Latest News

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য

বন্ধ হচ্ছে মুরগির মাংসের জোগান, দুঃসংবাদ চিকেন প্রেমীদের জন্য।  পশ্চিমবঙ্গ পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশন ঘোষণা করেছে যে 18 জুলাই মধ্যরাত...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img