33 C
Kolkata
Thursday, May 2, 2024

পাতলা কোমর নাড়ালেন দেশি ভাবী লাল শাড়িতে ডিজে গানে, Viral Video ইন্টারনেটে

Must Read

এখনকার দিনে সাহসী নাচের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হচ্ছে। মাঝেমধ্যেই এই ধরনের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক জনপ্রিয়তা।

বিশেষ করে সুন্দরী ভাবীদের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ মানুষের মন জিতে নেয়। নেটিজেনরা ভাবীর হট নাচের ভিডিও দারুন পছন্দ করছেন। এই কারণেই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এই ধরনের নাচের ভিডিওর ছড়াছড়ি।

আরও পড়ুন -  বাড়ির মালিক কাজের মেয়ের সাথে ঘনিষ্ঠ হলেন, এই সাহসী সিরিজ দরজা বন্ধ করে দেখবেন

বৌদিরাও তাদের এই বোল্ড নাচের ভিডিও ব্যাপকভাবে ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়াতে। সেরকমভাবেই আরো একবার ভাবির নাচের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় রাজ করতে শুরু করেছে বলতে পারেন। 

সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় এক বৌদির নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হতে শুরু করেছে। তাকে দেখা যাচ্ছে একটি লাল শাড়ি পড়ে নাচ করতে। এই ভিডিওটি আপলোড করা হয়েছে সাধনা বিউটি ব্লগ চ্যানেল থেকে।

আরও পড়ুন -  Gori Nagori: ধামাকেদার ঠুমকা নেচে মঞ্চ মাতালেন গোরি নাগোরি, দর্শকদের নজর কেড়েছে

ভিডিওটি এক বছর আগের হলেও এই ভিডিওটিতে ইতিমধ্যেই ১১ মিলিয়ন ভিউ হয়েছে। এই ভিডিওতে  বৌদিকে নাচতে দেখা যাচ্ছে অত্যন্ত জনপ্রিয় গান তৈরি আখিও কা ইও কাজলে।

আরও পড়ুন -  Salt: লবণ সুরক্ষা করে ত্বকের

গানটি একটা সময় ভারতের অন্যতম জনপ্রিয় গান ছিল। এখনো অনেক জায়গাতে ফাংশন হলেই এই গানটি শোনা যায়। ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়াতে অনেকের আকর্ষণ পেতে শুরু করেছে। ভিডিওটি বলতে গেলে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল। অনেকেই নিজেদের মন্তব্য করেছেন।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img