37 C
Kolkata
Friday, May 17, 2024

Gori Nagori: ধামাকেদার ঠুমকা নেচে মঞ্চ মাতালেন গোরি নাগোরি, দর্শকদের নজর কেড়েছে

Must Read

 প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর জন্য। অন্যতম স্বপ্না চৌধুরী, থেকে থেকেই যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে।

সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও। সম্প্রতি স্বপ্না চৌধুরী নয়, গোরি নাগোরির দুর্দান্ত নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Gori Nagori: গোরি নাগোরি, ঠুমকাতেই মঞ্চ কাঁপালেন, নাচের ভিডিওটি ভাইরাল করলেন

সেই ভিডিওটি যে নেটিজেনরাও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন।

হরিয়ানভি প্রথম সারির নৃত্যশিল্পীদের মধ্যে গোরি নাগোরি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। তার নাচের ভিডিও ভাইরাল হয়। মঞ্চের পাশাপাশি একাধিক মিউজিক ভিডিওতেও দেখা মেলে। নিজের ইনস্টাগ্রামের সূত্রেই শেয়ার করে নিয়েছেন নিজের এই রিল ভিডিওটি, যার সূত্রেই আপাতত একাংশের মাঝে চর্চায় তিনি।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে গোরি নাগোরিকে হিট হরিয়ানভি গানের তালেই মঞ্চ কাঁপাতে দেখা গিয়েছে। জনপ্রিয়, হিট হরিয়ানভি গান ‘ঘাঘড়া’র তালেই দেখা গিয়েছিল তাকে। ডিপ সবুজ রঙের চকচকে ঘাঘড়া চোলিতেই দেখা দিয়েছিলেন।

আরও পড়ুন -  স্টেজ কাঁপিয়ে দিলেন রাজস্থানের গোরি নাগোরি সবুজ লেহেঙ্গায়, দেখে নিন ভিডিও, VIDEO

ঝকমকে আলোয় মানানসই মেকাপে কেড়েছেন সকলের। বহু মানুষের কাছে পৌঁছে গিয়েছে তার এই সাম্প্রতিক রিল ভিডিওটি। এই মুহূর্তে বিগ বস ১৬’র প্রতিযোগী গোরি নাগোরি নিজের এই নাচের রিল ভিডিওর সূত্র ধরেই হরিয়ানভি দর্শকদের একাংশের মাঝে পুনরায় চর্চিত হলেন।

আরও পড়ুন -  রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ আজ আষাঢ়ী পূর্ণিমা উপলক্ষ্যে ধর্মচক্র দিবস উদযাপন অনুষ্ঠানের সূচনা করেছেন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img