23 C
Kolkata
Friday, May 10, 2024

স্টেজ কাঁপিয়ে দিলেন রাজস্থানের গোরি নাগোরি সবুজ লেহেঙ্গায়, দেখে নিন ভিডিও, VIDEO

Must Read

স্টেজ কাঁপিয়ে দিলেন রাজস্থানের গোরি নাগোরি সবুজ লেহেঙ্গায়, দেখে নিন ভিডিও, VIDEO।

নাচ হচ্ছে একটা কলা, এটা দর্শকের মনে উত্তেজনা তৈরী কয়ে দেয়। নাচের স্টেপ চোখে পড়লেই শরীরে আলাদা অনুভূতি জাগে। তখন মানুষ আনন্দে মাতোয়ারা হয়ে পরে।

এই কারণেই বেশির ভাগ রাজ্যে নৃত্য শিল্পীদের আমন্ত্রণ জানানো হয়। তারা আসে, স্টেজে পারফর্ম করে আর দর্শকদের মাতিয়ে রাখেন। সেই রকম হলেন রাজস্থানের বিখ্যাত নৃত্যশিল্পী Gori Nagori।

আরও পড়ুন -  আরতির কিলিং ফিগারে হরিয়ানভি গানের সাথে নাচ, উড়বে রাত ও দিনের ঘুম, VIDEO

বর্তমানে রাজস্থানের বিখ্যাত নৃত্যশিল্পী গোরি নাগোরি তার অভিনয় এবং নৃত্য শৈলী দিয়ে অনেক মানুষের হৃদয় জয় করে নিয়েছেন। সম্প্রতি, তিনি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন যা রীতিমত চর্চায় রয়েছে। আবার ভাইরাল হয়েছে। তার ভিডিওতে লাইক করেছেন বহু দর্শক।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী আগ্রায় আগ্রা মেট্রো প্রকল্পের নির্মাণ কাজের সূচনা করেছেন

ভিডিওতে দেখা যাচ্ছে রাজস্থানের গোরি নাগোরি একটি সবুজ লেহেঙ্গায় দাপিয়ে নাচ করছেন স্টেজে।গোরি নাগোরি ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আগায়া এক অর গোরি কা ধামাকেদার পারফরম্যান্স’। ভিডিওতে, অভিনেত্রী ‘ বান্না রে বাগামা’ গানের সুরে দুর্দান্ত নেচে উপস্থিত দর্শকদের মাতাল করে দিয়েছে। এমনকি, সকলের সবাই তার হাসির জন্য পাগল।

গোরি নাগোরি যথেষ্ট সুন্দরী, লাস্যময়ী ও তন্বী। চাবুক ফিগার এবং দুষ্টু- মিষ্টি হাসিতে মণ ফুরফুর করে দেয় দর্শকদের। গোরি নাগোরির আপলোড করা ভিডিওতে তাকে সুপার ডুপার সেক্সি এবং বোল্ড লাগছে। এই কারণেই গোরি নাগোরি র পোস্ট করা ভিডিওটি ভাইরাল হয়েছে। দেখে নিন মণ ভরে যাবে।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img