31 C
Kolkata
Sunday, April 28, 2024

Rakul Preet: প্রকাশ করি না মন খারাপ হলে

Must Read

আলো-ঝলমলে দিনের আড়ালে লুকিয়ে থাকে তারকাদের ব্যক্তিজীবন, সুখ-সমৃদ্ধির সঙ্গে আছে বিরহ-বেদনাও। এমন হলে নাকি নিজের সঙ্গেই কথা বলেন বলিউড অভিনেত্রী রাকুল প্রীত।

একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে সম্প্রতি তিনি জানিয়েছেন এ কথা।

অভিনেত্রী বলেছেন, যখন কোনো মানুষ একজন পাবলিক ফিগার হয়ে যায়, তখন বোধহয় তার একা থাকার সময় কমে আসে। নিজেকে বুঝে নিতে হয় কোন কোন জিনিসে খারাপ লাগতে পারে আর সেগুলোকে এড়িয়ে চলা দরকার।

তিনি বলেন, আমি কখনও মনখারাপকে নিজের ওপর খুব বেশি প্রভাব বিস্তার করতে দিই না। নিজেকে হয় কাজে ব্যস্ত করে ফেলি বা ধ্যান করি। আমি নিজেকে কিছুক্ষণ বোঝাই। নিজের সমস্ত আবেগগুলোকে লুকিয়ে ফেলা ভীষণ জরুরি।

আরও পড়ুন -  বাবা গ্রেপ্তার, নেইমার জুনিয়রের বাবা

রাকুল বলেন, আমি মন খারাপ কাটাতে নিজের সঙ্গে নিজে কথা বলি। আমি খেলাধূলো ভালবাসি। মাঝে মাঝে খেলতেও চলে যাই মন খারাপ হলে। কখনও সিনেমা দেখি। মোট কথা, কারোও সামনে মনখারাপটা প্রকাশ করি না।

বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন তিনি। ঝুলিতে জড়ো হতে শুরু করেছে সাফল্যও। শিগগিরই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে তার ‘আই লাভ ইউ’। রোম্যান্টিক থ্রিলার এই ছবিটি।

আরও পড়ুন -  `শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২`

রাকুল প্রীত জানিয়েছেন, এই সিনেমার চিত্রনাট্য পছন্দ হওয়াতেই তিনি রাজি হয়েছেন। তিনি বলেন, আমি চরিত্র নির্বাচনের সময় সবসময় মাথায় রাখি আমার আগের ছবি এবং চরিত্রটি যেন পরের থেকে একেবারে আলাদা ধরনের হয়। আমি নিজেকে নিজে বিভিন্ন চরিত্রে অভিনয়ের সুযোগ দিতে ভালবাসি।

আরও পড়ুন -  Web Series: গোপনে শরীরের খেলা কাজের মেয়ের সাথে, সিরিজে ভরপুর বিনোদন রয়েছে

ব্যস্ত শিডিউলের মধ্যে থেকেই শরীরচর্চা, নিজের যত্ন নেয়া-কীভাবে সবটা সামলান রাকুল প্রীত?

অভিনেত্রী বলেছেন, আমার মনে হয়, কেউ কাউকে নিয়মানুবর্তিতা শেখাতে পারে না। আমি ছোট থেকেই ভীষণ নিয়ম মেনে বড় হয়েছি। সেনা পরিবারে বড় হওয়ার জন্য নিয়মানুবর্তিতা বোধহয় আমার রক্তে আছে।

তিনি বলেন, আমরা যেমন বাড়ি পরিষ্কার করি, যত্ন নিই, সমানভাবে আমাদের উচিত নিজেদের যত্ন নিতে। আমি একটা লম্বা এবং সুস্থ জীবন যাপন করতে চাই।

ফাইল ছবি

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img