36 C
Kolkata
Saturday, May 4, 2024

Gori Nagori: গোরি নাগোরি, ঠুমকাতেই মঞ্চ কাঁপালেন, নাচের ভিডিওটি ভাইরাল করলেন

Must Read

প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন তাঁদের নাচের ভিডিওর সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ায়। এদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেট জগতে।

সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও। সম্প্রতি স্বপ্না চৌধুরী নন, গোরি নাগোরির দুর্দান্ত নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই ভিডিওটি নেটিজেনরাও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন বলাই বাহুল্য।

আরও পড়ুন -  মাশরাফি বিন মুর্তজার স্ত্রী সুমনা হক সুমি করোনায় আক্রান্ত হয়েছেন

প্রথম সারির নৃত্যশিল্পীদের মধ্যে গোরি নাগোরি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যাচ্ছে। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হচ্ছে। মঞ্চের সাথে একাধিক মিউজিক ভিডিওতেও দেখা মেলে তার। নিজের ইনস্টাগ্রামের সূত্রেও প্রায়ই চর্চিত হন একাংশের কাছে। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে জোরদার ঠুমকার সহিত মঞ্চ কাঁপিয়েছেন। প্রচণ্ড উচ্ছ্বসিত হতে দেখা গিয়েছে দর্শকদের।

আরও পড়ুন -  Bangabandhu: ‘বঙ্গবন্ধু’ বায়োপিক, মুক্তি পেতে পারে চলতি বছরেঃ তথ্যমন্ত্রী

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে গোরি নাগোরিকে বলিউডের ‘কুন্ডি লাগালো সাঁইয়া’র তালেই রিল বানাতে দেখা গিয়েছে। মঞ্চে তিনি কি গানে পারফর্ম করছিলেন! তা বোঝা না গেলেও তার এই সাম্প্রতিক রিল বেজায় নজর কেড়েছে ভক্তদের। এই রিলেই হলুদ রঙের ঘাঘড়া-চোলিতে দেখা দিয়েছিলেন। পরিপাটি মেকাপে কেড়েছিলেন সকলের নজর।

দক্ষ নৃত্য পরিবেশন যে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিল, তা আর আলাদাভাবে বলার দরকার নেই। এই ঝলক দেখে একাংশের মত, তিনি টেক্কা দিয়েছেন স্বপ্না চৌধুরীকেও। বলাই বাহুল্য, এই মুহূর্তে বিগ বস ১৬’র প্রতিযোগী গোরি নাগোরি নিজের এই ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েই চর্চায় এলেন।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img