24 C
Kolkata
Sunday, May 12, 2024

মাশরাফি বিন মুর্তজার স্ত্রী সুমনা হক সুমি করোনায় আক্রান্ত হয়েছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ মাশরাফি বিন মুর্তজার স্ত্রী সুমনা হক সুমি করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে মাশরাফি এবং তাঁর ভাই মোরসালিন বিন মুর্তজার করোনা ধরে পড়ে।
সোমবার ভিডিও কলে নড়াইলে মতবিনিময় সভায় যোগ দিয়ে মাশরাফি নিজের পারিবারিক অবস্থা শেয়ার করেন। সেখানে মাশরাফি জানান, স্ত্রীসহ তিনি ও তাঁর ছোট ভাই করোনায় আক্রান্ত। ছেলে-মেয়ে দুইজনকে নড়াইল পাঠিয়ে দেওয়া হয়েছে। তারা দাদা বাড়িতে সুস্থ আছেন। বাবা-মারও সুস্থতার খবর নিশ্চিত করেন মাশরাফি।

আরও পড়ুন -  এই স্মার্টফোন জলের মধ্যেও চালু থাকবে মোটোরোলা কোম্পানির এই ফোন, জানুন MOTOROLA EDGE 40 NEO এর স্পেসিফিকেশন

গত ২০ মে মাশরাফির শরীরে প্রাণঘাতী মহামারি করোনাভাইরাস ধরা পড়ে। ১৪ দিনের আইসোলেশনের সময় শেষ হয় ৪ জুলাই। তবে এর আগেই করোনা টেস্ট করান জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক। গত ২৯ জুন মাশরাফির নমুনা সংগ্রহ করা হয়। পরদিনই রেজাল্ট হাতে পান। প্রথমবারের মতো দ্বিতীয় পরীক্ষাতেও করোনা পজিটিভ হয়েছেন মাশরাফি। করোনামুক্ত না হলেও মাশরাফির শারীরিক অবস্থা আগের থেকে অনেক ভালো এবং করোনার কোনো উপসর্গ এখন তাঁর শরীরে নেই। নিয়মিত খাওয়া দাওয়ার পাশাপাশি স্বাভাবিক জীবনযাপন করতে পারছেন নড়াইল-২ আসনের এই সাংসদ। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহর অধীনে মাশরাফির চিকিৎসা চলেছে। চলতি সপ্তাহে আরেকটি করোনা টেস্ট করানোর কথা রয়েছে মাশরাফির। ছবি – গুগল।

আরও পড়ুন -  Gold Price Today: রবিবার সকালে একধাক্কায় বদলে গেল সোনার দাম, জানুন আজকের বাজারদর

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img