38 C
Kolkata
Friday, May 17, 2024

Anjali Arora: নতুন ভিডিও শেয়ার করলেন অঞ্জলি আরোরা, কিলার পোজ, ইন্টারনেটে নিন্দার ঝড়

Must Read

গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হচ্ছে।

এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করছেন। যেমন- ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে চলছে।

আরও পড়ুন -  প্রশাসনের বিরুদ্ধে হয়রানির অভিযোগ তুলে বিক্ষোভ মিছিল আদিবাসী সমাজ কল্যাণ সমিতির

সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রতিভা থাকলেই রাতারাতি স্টার হয়ে যান সাধারণ মানুষ। ভাইরাল গান ‘কাঁচা বাদাম’ এ ভিডিও বানিয়ে রাতারাতি সুপারস্টার হয়েছিলেন অঞ্জলি আরোরা।

তাঁর জনপ্রিয়তা এতটাই বেড়ে গিয়েছিল যে তিনি কঙ্গনা রাণাউতের রিয়েলিটি শো লকআপে প্রতিযোগী হওয়ার সুযোগ পেয়েছিলেন। সর্বদা সোশ্যাল মিডিয়ার লাইমলাইটেই থাকেন এই রিল অভিনেত্রী।

আরও পড়ুন -  Nusrat Faria: নুসরাত ফারিয়ার নতুন গান ‘হাবিবি’

বলাবাহুল্য, সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন এই অঞ্জলি আরোরা। প্রতিদিন তিনি বিভিন্ন ধরনের ফটোশুটের ছবি ও রিল ভিডিও পোস্ট করে থাকেন। বর্তমানে বোল্ড ও সাহসী লুকে পুরুষ নেটজনতাদের ঘায়েল করছেন এই রিল অভিনেত্রী। সম্প্রতি ইন্টারনেট সেনসেশন অঞ্জলি আরোরা একটি ভিডিও পোস্ট করেছেন যা দেখে নিন্দার ঝড় উঠেছে নেট নাগরিকদের মধ্যে।

আরও পড়ুন -  Anjali Arora: তছনছ করে দিচ্ছে জীবন, এমএমএস, অঞ্জলি মুখ খুললেন

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে অঞ্জলীর পরনে রয়েছে ক্রপ টপ, স্কার্ট এবং লং বুট। ভিডিওটি দেখার পর ব্যবহারকারীরা বেশ অশালীন মন্তব্য করেছেন। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘পুরোপুরি পোশাক পরুন।’ অন্যজন লিখেছেন- ‘ননসেন্স।’ অঞ্জলির এই স্টাইল অনেকেই পছন্দ করছেন না।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img