37 C
Kolkata
Thursday, May 16, 2024

Anjali Arora: তছনছ করে দিচ্ছে জীবন, এমএমএস, অঞ্জলি মুখ খুললেন

Must Read

 ‘কাঁচা বাদাম’ গানটি পাশাপাশি হিট করে তুলেছে অঞ্জলি অরোরা (Anjali Arora) কে। অঞ্জলির গাওয়া ‘কাঁচা বাদাম’-ও যথেষ্ট জনপ্রিয়। এর সূত্র ধরেই কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) সঞ্চালিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ আগমন ঘটেছিল অঞ্জলির।

প্রতিযোগী হিসাবে নজর কেড়েছিলেন। সম্প্রতি আবারও অঞ্জলি খবরের শিরোনামে উঠে এসেছেন একটি ভাইরাল হওয়া ভিডিওর দৌলতে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে অঞ্জলিকে দেখা যাচ্ছে অত্যন্ত আপত্তিকর অবস্থায়। এই ভিডিওটি আসল না নকল তা নিয়ে তর্ক চলছে। এই ভিডিও প্রসঙ্গে মুখ খুললেন অঞ্জলি।

আরও পড়ুন -  কোভিড-১৯ সংক্রান্ত পিআইবি’র প্রাত্যহিক সংবাদ

 সাম্প্রতিক সাক্ষাৎকারে অঞ্জলি জানিয়েছেন, এই ভিডিওটি তাঁর ইমেজ নষ্ট করার জন্য ভাইরাল করা হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে গ্রাফিক্সের সাহায্যে অন্যের শরীরে বসানো হয়েছে তাঁর মুখ।

অর্থ উপার্জনের জন্য ‘অঞ্জলি অরোরা এমএমএস’ বানানো হয়েছে বলে মনে করেন অঞ্জলি। কিন্তু অঞ্জলির মতে, যাঁরা তাঁকে বদনাম করার জন্য এই ধরনের ভিডিও বানিয়েছেন, তাঁদের নিশ্চয়ই পরিবার রয়েছে। অঞ্জলির পরিবারের মতো তাঁদেরও লজ্জিত হওয়ার কথা। শিশুরাও ইউটিউব দেখতে অভ্যস্ত। তাদের চোখে কখনও এই ধরনের ভিডিও ধরা পড়লে তার খারাপ ফল হতে পারে। তিনি বলেন, হয়তো যাঁরা এই ধরনের অশ্লীল এমএমএস বানিয়েছেন, তাঁদের পরিবারের কোনো শিশুর চোখেই এই ভিডিও পরতে পারে।

আরও পড়ুন -  Anjali Arora: এমএমএস বিতর্ক এখন পিছনে, পোশাকের ফাঁক দিয়ে গোপন জিনিস উঁকি, অঞ্জলি অরোরার

Latest News

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img